শিরোনামঃ
দিনাজপুর শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর আহমেদ হোসেন আর নেই ফুলপুরে মাস্ক না পড়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা সোনারগাঁওয়ে পৌরসভার মেয়র প্রার্থী ঝরার নির্বাচনী প্রচারনা ও লিফলেট বিতরণ গণমাধ্যমকর্মীরা করোনাকালের নির্ভীক যোদ্ধা: তথ্যমন্ত্রী মূর্তি ও ভাস্কর্যের বিরোধ সৃষ্টি ষড়যন্ত্রের অংশ: এম এ আউয়াল মঙ্গলবার থেকে বিএনপির মনোনয়ন ফরম বিতরণ শুরু বাইডেন ২৪ নভেম্বর নতুন মন্ত্রী পরিষদের নাম ঘোষণা করবেন পুরনো রোলেই পরের শ্রেণিতে উঠবে প্রাথমিকের শিক্ষার্থীরা নাইজেরিয়ায় মসজিদে গুলিতে নিহত ৫, ইমামসহ ৪০ জনকে অপহরণ আপনাদের সহযোগিতায় ছোট্ট মেয়ে শিশুটি পেয়ে যেতে পারে তার পরিবার
তারাকান্দায় যথাযথ মর্যাদায় পালিত হল যুবলীগের ৪৮তম

তারাকান্দায় যথাযথ মর্যাদায় পালিত হল যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ সারাদেশের ন্যায় ময়মনসিংহের তারাকান্দায় উপজেলা আওয়ামী যুবলীগের উদ্দ্যোগে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১১ নভেম্বর রোজ বুধবার বিকেলে র‍্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলার ঐতিহাসিক করইতলা প্রাঙ্গণে বা শহীদ মিনারে এসে শেষ হয়। পরে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা।

তারাকান্দা উপজেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নানের সভাপতিত্ত্বে ও যুগ্ন আহবায়ক বিপ্লব হোসেন চৌধুরী এর সঞ্চালানয় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ সরকারের মাননীয় গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী ফুলপুর-তারাকান্দা-২ আসনের জাতীয় সংসদ সদস্য শরীফ আহমেদ এমপি বলেছেন, “শেখ মুজিব মানেই বাংলাদেশ, বাংলাদেশ মানেই শেখ মুজিব” পরাধীনতার নাগপাশ ছিন্ন করে যখন কেউ বাংলাদেশের স্বাধীনতার সূর্য উদয়ের কান্ডারী হতে পারেনি, তখন টুঙ্গীপাড়ার অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পরাধীনতার নাগপাশ ছিন্ন করে ১৯৭১ সালে বাংলাদেশকে স্বাধীন করেছিলেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপণ এর মাধ্যমে মহাকাশ বিজয় করতে পেরেছি। মাননীয় প্রধানমন্ত্রী সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এখন তথ্য প্রযুক্তিতে এগিয়ে।

উন্নয়নের মহাসড়কে দাঁড়িয়ে আমি বলতে চাই যে আমি আজ বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করছি সেই উপহার আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা তারাকান্দা বাসিকে দিয়েছেন।

আমি আপনাদের ভাই ভাতিজা হিসেবে তারাকান্দা বাসির উন্নয়নে নিজেকে উৎসর্গ করতে চাই। আমি আপনাদের বলব শতভাগ বিদ্যুৎ নিশ্চায়নের জন্য আপনাদের যাদের বাড়িতে এখনো বিদ্যুৎ পৌঁছায়নি তারা অতি শীঘ্রই বিদ্যুৎ অফিসে যোগাযোগ করবেন।শতভাগ বিদ্যুতায়ন এর মাধ্যমে আমি প্রমাণ করতে চাই তারাকান্দার মাটি শেখ হাসিনার ঘাঁটি, তারাকান্দার মাটি শামসুল হকের ঘাঁটি।

এসময় আরো বক্তব্য রাখেন তারাকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.ফজলুল হক, উপজেলা আ’লীগের সভাপতি শ্রী প্রদীপ কুমার চক্রবর্তী, সাধারন সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মেজবাউল আলম রুবেল চৌধুরী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নয়ন, মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার কাকন, তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের যুগ্না সম্পাদক শামছুল আলম রাজু, এ কে এম আজহারুল ইসলাম সরকার, জিয়াউল হক জজিয়া, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ জামাল উদ্দিন, সেচ্ছাসেবকলীগেরর সভাপতি আসাদুজ্জান জুয়েল চৌধুরী, কাজল সরকার, ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান মাজাহারুল, সাধারন সম্পাদক শিবু চন্দ্র দাস প্রমূখ।

এ সময় সাংবাদিক সহ উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ইউপি চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, কৃষকলীগসহ স্থানীয় আ’লীগ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »