শিরোনামঃ
বন্দরে এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি স্বামীর অধিকার বঞ্চিত হয়ে নববধুর আত্মহত্যা নরসিংদীর আড়িয়াল খাঁ নদে সেতু না থাকায় দুই উপজেলার লাখো মানুষের দুর্ভোগ শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১-কাউন্সিলর পদে ১-জন বাতিল জন্ম নিবন্ধন সনদ নিতে আসা তরুণীকে ইউপি কার্যালয়ের ভেতরে ধর্ষণ ট্রাফিক সার্জেন্টকে বেদম পেটাল মোটরসাইকেলচালক ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী বৃষ্টি হবে, শীত বাড়বে, বিদায় নেবে আগামী মাসে শার্শায় অবৈধ ক্লিনিক মালিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত নরসিংদীর পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত
তারাকান্দায় পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের

তারাকান্দায় পুলিশের নির্ঘুম ৩ রাত ২ দিনের রুদ্ধশ্বাস অভিযান


ফটো-আনোয়ার হোসেন

আনোয়ার হোসেন, তারাকান্দা প্রতিনিধি: ময়মনসিংহের তারাকান্দায় সুদীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর অবশেষে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করতে সমর্থ হয়েছে তারাকান্দা থানা পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়,১৯৯৮ সালের ঘটনা ।ইদ্রিস আলী হত্যা মামলা।ঘটনার পরপরই আসামি শহিদ মিয়া, পিতা:আব্দুস সোবহান, গ্রাম:তিলাটিয়া,থানা: তারাকান্দা, জেলা: ময়মনসিংহ নিরুদ্দেশ হয়ে যায়।

এলাকার সাথে কোনো ধরনের যোগাযোগ ছিল না শহিদ মিয়ার। দীর্ঘ ২২ বছর পলাতক থাকার পর তাকে ঢাকা জেলার দোহার থানা এলাকা হইতে গ্রেফতার করে অদ্য ইংরেজি ১১/০১/২০২১ তারিখ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারের পর জানা যায়,উক্ত আসামি শহিদ নিজের নাম পরিবর্তন করে আলী নাম ধারণ করিয়া দোহার থানার অজপাড়া গ্রাম বানিঘাটা এলাকায় বিয়ে করে জায়গা জমি ক্রয় করে বসবাস করে আসছিল।

তারাকান্দা থানার অফিসার ইনচার্জ আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, এ ব্যাপারে তিনি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন, অভিযান পরিচালনাকারী ওনার প্রিয় সহকর্মী এসআই আবুল কালাম আজাদ ও এ এস আই রুবেল মিয়ার প্রতি।

২২ বছর পর অবশেষে পলাতক যাবজ্জীবন কারাদণ্ডাদেশ প্রাপ্ত আসামিকে আইনের আওতায় সোপর্দ করার জন্য এলাকাবাসী তারাকান্দা থানার পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »