শিরোনামঃ
কওমী মাদরাসা লকডাউনের আওতামুক্ত রাখার দাবি হেফাজতের টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া
ঠাকুরগাঁওয়ে ভাতিজিকে বেঁধে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪

ঠাকুরগাঁওয়ে ভাতিজিকে বেঁধে তরুণীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪


ফটো-ফিরোজ সুলতান

ফিরোজ সুলতান, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও সদর উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯) ও ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

জানা যায়, এক মাস আগে ধর্ষণের শিকার তরুণীর সঙ্গে বাবু ওরফে বাবুলের মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে খালার বাড়িতে যাওয়ার কথা বলে ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সঙ্গে দেখা করতে যায়। সেখান থেকে বাবুল, তার বন্ধু সোহেলসহ অপরিচিত চার থেকে পাঁচজন ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীতে ভগত গাজী মুরগির খামারে ওই তরুণীর ভাতিজিকে আটকে রেখে তরুণীকে পাশের আমবাগানে নিয়ে তারা ধর্ষণ করে। এ ঘটনার পরদিন ওই তরুণীর পরিবারের পক্ষ থেকে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »