শিরোনামঃ
নরসিংদীতে ঘোড়াশালে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের দাফন সম্পন্ন বাপ্পারাজ-সম্রাটসহ পরিবারের ছয় সদস্য করোনায় আক্রান্ত হাসপাতাল থেকে বাসায় ফিরলেন রুহুল কবির রিজভী চলমান কাজ শেষ হলে পরবর্তী কাজ পাবেন ঠিকাদার: প্রধানমন্ত্রী বাবার সেবা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত ফারুকের মেয়ে পাইকগাছায় প্রতারক চ্ক্র গ্রুপের প্রতারনা ও মানব পাচার আইনে মামলা স্বামী-স্ত্রী গ্রেফতার পাইকগাছায় ছাত্রনেতাসহ ৩ জনে অতিরিক্ত মদ‍্যপানে মৃত্যু-১ রূপগঞ্জে উপজেলা ছাত্রলীগের আলোচিত মুখ ইমন নরসিংদীতে আরও ৫ জন করোনায় আক্রান্ত, মোট শনাক্ত ২৫৯৫ ঠাকুরগাঁওয়ে আদিবাসীদের ৩ দফা দাবিতে মানববন্ধন
ট্রাম্প প্রকাশ্যে কথা বলতে আসছেন

ট্রাম্প প্রকাশ্যে কথা বলতে আসছেন


ফটো-সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ ট্রাম্প ভোট গণনার ক্ষেত্রে কারচুপি-জালিয়াতির অভিযোগ করে আসছেন। তবে এসব অভিযোগের পক্ষে কোনো প্রমাণ হাজির করেননি তিনি। ভোট গণনার মধ্যেই ট্রাম্প দাবি করেন, নির্বাচনে তিনি জয়ী হয়েছেন।

তিনি পরাজয় মানবেন না। ভোটে কারচুপিসহ বিভিন্ন অভিযোগে কয়েকটি অঙ্গরাজ্যে ইতিমধ্যে ট্রাম্পের পক্ষে মামলা হয়েছে। ট্রাম্প ভোট নিয়ে সুপ্রিম কোর্টে যাবেন বলে হুমকি দিয়ে রেখেছেন।

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী জো বাইডেন জয়ী বলে গত শনিবার ঘোষণা আসে। সেদিন পেনসিলভানিয়ার ফল বাইডেনের পক্ষে এলে প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার জন্য প্রয়োজনীয় ইলেক্টোরাল কলেজ ভোট পেয়ে যান তিনি।

মার্কিন সংবাদমাধ্যমে বাইডেনের বিজয় ঘোষণার সময় তাঁর রিপাবলিকান প্রতিপক্ষ প্রেসিডেন্ট ট্রাম্প ভার্জিনিয়ায় নিজের গলফ ক্লাবে গলফ খেলছিলেন। পরাজিত হওয়ার পর থেকে এখন পর্যন্ত ট্রাম্প প্রকাশ্যে এসে কথা বলেননি। তবে তিনি এ সময়ে বিবৃতি দিয়েছেন। যথারীতি টুইটও করেছেন।

৯ নভেম্বর এক টুইটে ট্রাম্প জানান, যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় রাত আটটায় তিনি ডানপন্থী রেডিও উপস্থাপক মার্ক লেভিনের সঙ্গে কথা বলবেন।ট্রাম্প তাঁর টুইটে উল্লেখ করেছেন, তিনি মেইল ব্যালট নিয়ে কথা বলবেন। ট্রাম্পের টুইট থেকে মনে হয়, ভোট গণনা নিয়ে আগে তোলা বিভিন্ন অভিযোগেরই পুনরাবৃত্তি করতে পারেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »