ট্রাম্পের বিপদ পিছু ছাড়ছে না

ট্রাম্পের বিপদ পিছু ছাড়ছে না


ফটো-সংগৃহীত

আমেরিকা প্রতিনিধিঃ বিপদ পিছু ছাড়ছে না সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের। তার বিরুদ্ধে আবারও বিস্ফোরক মন্তব্য করে মামলা চালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলস।

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে বহুবার নারী কেলেঙ্কারির বহু অভিযোগ উঠেছে। অনেক নারীই ট্রাম্পের সঙ্গে প্রেম-যৌন সম্পর্ক নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন। তালিকায় আছে পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের নাম।

এর আগে নিজেকে ট্রাম্পের শয্যাসঙ্গী বলে দাবি করেন পর্নো তারকা স্টর্মি। গতকাল সোমবার ডোনাল্ড ট্রাম্পের সাবেক অ্যাটর্নি মাইকেল কোহেন আয়োজিত একটি পডকাস্টে এসে ট্রাম্পের বিরুদ্ধে ফের একবার মুখ খোলেন তিনি। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম বিজনেস ইনসাইডার’র প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

স্টর্মি ড্যানিয়েলস বলেন, ‌‘২০০৬ সালে ট্রাম্পের শয্যাসঙ্গিনী হওয়ার অভিজ্ঞতা তার কাছে ভীষণই তিক্ত। ২০১৬ পর এদিন ফের একবার সে বিষয়ে কথা বলেন স্টর্মি। তার ভাষ্যে, ‘আমার জীবনে ওই ৯০ সেকেন্ড সব থেকে খারাপ সময়। এজন্য আমার নিজের প্রতিই এখন ঘৃণা হয়।’

এই প্রথম নয়, এর আগেও ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব নেওয়ার সময় মুখ খুলেছিলেন স্টর্মি ড্যানিয়েলস। ওই সময় নিজের বই ‘ফুল ডিসক্লোসার’-এ স্টর্মি লিখেছেন মার্কিন ব্যবসায়ী ডোনাল্ড ট্রাম্প না কি কখনই দেশের রাষ্ট্রপতি হতে চাননি। বইতে তিনি লিখেছেন, ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে যৌনতায় কোনো সুখই হয়নি তার। ভবিষ্যতে তিনি আর ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে বিছানা ভাগ করতে চান না বলেও জানিয়েছেন স্টর্মি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »