টিকা প্রয়োগে সতর্কতার আহবান জানিয়েছে বাংলাদেশ কংগ্রেস

টিকা প্রয়োগে সতর্কতার আহবান জানিয়েছে বাংলাদেশ কংগ্রেস


ফটো-নিজস্ব ফটোগ্রাফার

নিজস্ব প্রতিবেদকঃ করোনার টিকা প্রয়োগে তাড়াহুড়া না করে সতর্কতা অবলম্বন করতে সরকারের প্রতি আহবান জানিয়েছে বাংলাদেশ কংগ্রেস। কোন্ দেশের টিকা অধিক নিরাপদ ও কার্যকর সেটা নিশ্চিত হয়ে টিকা আমদানী ও প্রয়োগ করতে হবে বলে মনে করে দলটি।

দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেছেন টিকা গ্রহণে প্রত্যেককে স্বাধীনভাবে সিদ্ধান্ত গ্রহণের সুযোগ দিতে হবে। দলের ভাইস চেয়ারম্যান এ্যাডঃ মোঃ শফিকুল ইসলামের সভাপতিত্বে ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নাজমুল মোর্শেদের সঞ্চালনায় অনুষ্ঠানে দলের মহাসচিব এ্যাডঃ মোঃ ইয়ারুল ইসলাম বলেন, সব রাজনৈতিক দলকে সাথে নিয়ে নির্বাচন পদ্ধতির সংষ্কারের দূর্বার আন্দোলন গড়ে তুলবে বাংলাদেশ কংগ্রেস।

এবারের সংগ্রাম মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রাম। নির্বাচন কমিশনের উদ্দেশ্যে এ্যাডঃ ইয়ারুল ইসলাম বলেন, রাজনৈতিক কর্মসূচি দিলে পুলিশ বাঁধা দিবে, সেটা নির্বাচন কমিশনকে দেখতে হবে। দলীয় কার্যক্রম না থাকলে দলের নিবন্ধন বাতিল করার শুধু হুমকি দিলে হবে না, দলগুলো যাতে স্বাধীনভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করতে পারে তার নিশ্চয়তা দিতে হবে নির্বাচন কমিশনকে।

দলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ তুষার রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক নয়ন মন্ডল, নির্বাহী সদস্য জাহানারা বিথী, আবুল হোসেন ছাড়াও দলীয় সদস্য আলহাজ্ব আনসার রহমান শিকদার, মিজানুর রহমান, আখতারুজ্জামান ওরফে আয়াতুল্লাহ প্রমুখ সভায় বক্তব্য রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »