শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২


ফটো-মোঃ বাবলু

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। আজ (০৯ সেপ্টেম্বর) বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঝিনাইদহ-যশোর সড়কের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর বটতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার বাজেডিহি গ্রামের মৃত জাহাবক্সের ছেলে ভ্যান চালক মহিদুল ইসলাম (৫০) ও একই উপজেলার পিরোজপুর গ্রামের মোশারেফ হোসেনের স্ত্রী ভ্যানের যাত্রী তাসলিমা বেগম (৩৫)। এসময় বিক্ষুদ্ধ জনতা ঘাতক বাসটিকে আটক করে। খবর পেয়ে কালীগঞ্জ ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনা স্থলে গিয়ে উদ্ধার কাজে অংশগ্রহন করেন।

এঘটনার পর যশোর-ঝিনাইদহ সড়কে প্রায় তিন ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। সংবাদ পেয়ে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। পরে সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।

কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমান মিয়া জানান, সকাল ১০টার দিকে কালীগঞ্জ থেকে শাপলা পরিবহনের একটি যাত্রীবাহি বাস যশোরের দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানকে চাপা দেয় বাস।

এতে ঘটনাস্থলেই ভ্যান চালক মহিদুল ইসলাম মারা যান। এসময় আহত দু’জনকে যশোর সদর হাসপাতালে নেওয়া হলে তাসলিমা বেগম নামের এক নারী মারা যান।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »