শিরোনামঃ
সোনারগাঁয়ে পানি নিস্কাশনের যায়গায় ময়লার ভাগার, দেখার কেউ নেই ছাতকে উত্যেক্তকারিদের হামলায় নারী আহত: থানায় অভিযোগ শিবপুর উপজেলার বি.বি.এস ইটভাটার কাজকর্ম চালানো হচ্ছে শিশু শ্রমিক সোনারগাঁয়ে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের চার দফা কর্মবিরতি পালন রিষাবাড়ীতে নদীতে ঝাপিয়ে পড়া ৩ জুয়াড়ির লাশ উদ্ধার, দায়িত্ব অবহেলায় ২ পুলিশ প্রত্যাহার, আটক ২ ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী প্রাইভেট ও সরকারি হাসপাতাল মিলেই করোনার দ্বিতীয় ঢেউ সামলানো হবে: স্বাস্থ্যমন্ত্রী শাসন দীর্ঘায়িত করার ইচ্ছা সরকারের নেই: কাদের দেশরক্ষার জন্য নদীরক্ষা অপরিহার্য: তথ্যমন্ত্রী নরসিংদীতে আশিরনগর সিএনজি স্ট্যান্ডে স্টিকার ব্যবহার করে চাঁদা আদায়ের অভিযোগ
জ্বর নিয়ে হাসপাতালে বেবী নাজনীন

জ্বর নিয়ে হাসপাতালে বেবী নাজনীন


ফটো-সংগৃহীত

বিনোদন রিপোর্টঃ ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন। ১৮ নভেম্বর হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাঁকে যুক্তরাষ্ট্রের নিউ জার্সির একটি হাসপাতালে ভর্তি করা হয়। পারিবারিক সূত্র জানায়, শিল্পীর কিডনির কিছু জটিলতাও রয়েছে। চিকিৎসকেরা তাঁর শারীরিক নানা পরীক্ষা-নিরীক্ষা করছেন।

চিকিৎসকদের বরাত দিয়ে আজ শুক্রবার সন্ধ্যায় বেবী নাজনীনের ভাই এনাম সরকার জানান, জ্বরের প্রকোপ দেখে শুরুতে চিকিৎসকেরা সন্দেহ করেছিলেন, তিনি করোনাভাইরাসে আক্রান্ত। হাসপাতালে ভর্তির পর করোনা পরীক্ষার ফল নেগেটিভ আসে। শারীরিক অবস্থা পর্যবেক্ষণে কিছু পরীক্ষা করাতে হয়েছে। সেসব পরীক্ষার ফল আগামীকাল পাওয়া যাবে। শিল্পীর সঙ্গে হাসপাতালে রয়েছেন তাঁর ছেলে মহারাজা এবং বোন রিনি সাবরিন।

তিন দিন আগে অনলাইনে একটি রাজনৈতিক সভায় যোগ দেন বেবী নাজনীন। ব্যস্ততার কারণে সেদিন সময়মতো খাওয়ার সুযোগ পাননি। এই অনিয়মের কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন বলে মনে করছেন তাঁর ভাই। এনাম সরকার বলেন, বেবী নাজনীনের কিডনিতে কিছু সমস্যা আছে।

সে জন্য তাঁকে খুব নিয়ম মেনে চলতে হয়। রাজনীতিতে জড়িত বলে প্রায়ই দেশ-বিদেশে থাকা রাজনৈতিক ব্যক্তিদের সঙ্গে ভার্চ্যুয়াল মিটিং নিয়ে ব্যস্ত থাকতে হয়। খাওয়া দাওয়ায় অনিয়ম হওয়ায় তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাঁর অসুস্থতা বাড়তে থাকে। জ্বর ও শারীরিক দুর্বলতা দেখা দেয়।

তখন দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সমস্যা আসলে কী, সেটা রিপোর্ট হাতে না আসা পর্যন্ত বলা যাচ্ছে না। তাঁর জন্য সবার কাছে তিনি দোয়া চেয়েছেন।

বেবী নাজনীন বেশির ভাগ সময় যুক্তরাষ্ট্রে থাকেন। ছেলে মহারাজ অমিতাভ যুক্তরাষ্ট্রের হিউস্টন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। এ ছাড়া গান গাওয়ার জন্য প্রায়ই বিভিন্ন দেশে যান তিনি।

এনাম সরকার জানিয়েছেন, চলতি বছরের শুরুতেই বেবী নাজনীন যুক্তরাষ্ট্রে যান। গত মার্চে দেশে ফেরার কথা থাকলেও বিশ্বব্যাপী করোনা মহামারির সংক্রমণে তাঁর আর দেশে ফেরা হয়নি।

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ দেশ-বিদেশের নানা পুরস্কার ও সম্মাননায় ভূষিত হয়েছেন। ‘এলোমেলো বাতাসে’ রংধনু থেকে’ মানুষ নিষ্পাপ পৃথিবীতে আসে’ দুচোখে ঘুম আসে না’, ‘কাল সারা রাত ছিল’ ও বন্ধু তুমি কই এমন অনেক জনপ্রিয় গানের মাধ্যমে সংগীতপ্রিয় মানুষের প্রিয় শিল্পী হয়ে উঠেছিলেন তিনি। সুত্র: প্রথম আলো

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »