জীবননগরে প্রধান শিক্ষকের হাত থেকে বিদ্যালয় বাঁচতে

জীবননগরে প্রধান শিক্ষকের হাত থেকে বিদ্যালয় বাঁচতে মানববন্ধন


ফটো-মুতাছিন বিল্লাহ

মুতাছিন বিল্লাহ, জীবননগর চুয়াডাঙ্গাঃ ন্যায়ের সাথে সত্যের পথে স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে নয় দফা দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৪শে জানুয়ারী) সকাল ১০টার সময় আন্দলবাড়ীয়া বিদ্যালয়ের সাবেক ও বর্তমান ছাত্ররা মিলে আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মমতাজ উদ্দিন তাজ এর হাত থেকে বিদ্যালয়কে বাঁচাবার প্রত্যয় ধারন করে ও সার্বিক অবনতির দিক তুলে ধরে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন করেন।

মানববন্ধনে আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকাকে বহিষ্কার ও প্রকাশ্যে সেই শিক্ষিকার ছবি অনলাইন সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়ায় ব্যাপক নিন্দা ও ঘৃণা জানানো হয়।

এছাড়াও ছাত্র সমাজেরা ফেস্টুন হাতে বিদ্যালয়ের পুরাতন যে সব কীর্তি ও অর্জন সেটা ফিরে পাওয়ার প্রত্যয়ে নানান যৌক্তিক দাবী লেখনীর মাধ্যমে তুলে ধরেন।

মানববন্ধনে বক্তব্য প্রদান করেন সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের আহবায়ক মির্জা হাকিবুর রহমান লিটন, তিনি বলেন বর্তমান ম্যানেজিং কমিটির দেখভাল এর ঘাটতিতে এসব চলছে এছাড়াও আগামী ৩১ তারিখ অব্দি আলটিমেটাম দেওয়া হল এর ভিতরে নয় দফা দাবী পুরন না করলে কঠোর হতে কঠোর আন্দোলনের ঘোষনা আসবে প্রয়োজনে ডিসি,শিক্ষা মন্ত্রনলায় অব্দি স্মারক লিপি পেশ করা হবে।

এছাড়াও বক্তব্য রাখেন মো: হাসিবুল ইসলাম,আলতাফ হোসেন ফেলা,সানোয়ার হোসেন,মনিরুজ্জামান মুক্ত,রকিবুল রুবেল,মো: ইন্নাল হোসেন সহ অনেকেই। মানববন্ধনে উপস্থিত ছিলেন সাধারণ জনতা,সাবেক বর্তমান ছাত্ররা,ছাত্র সংগ্রাম পরিষদের কমিটির সদস্যেরা।

ছাত্র সমাজকে সার্বিক সহযোগিতা করেন ও সাহস দেন মোস্তফা তাজওয়ার ও মির্জা হাকিবুর রহমান লিটন। এছাড়াও মানববন্ধনের আশেপাশে শাহাপুর থানা ও জীবননগর থানার পুলিশ কর্মকর্তাদের সরব উপস্থিতি দেখা যায়। সার্বিক অনুষ্টানটি উপস্থাপনায় ছিলেন রমজান বিশ্বাস।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »