শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

জামালপুরে ১৪০জন গ্রাম পুলিশকে সাইকেল বিতরণ


ফটো-আবু সায়েম

আবু সায়েম: স্হানীয় সরকারের অর্থায়নে জামালপুর সদর উপজেলার ১৫ টি ইউনিয়নে ১৪০ জন গ্রাম পুলিশকে বাই সাইকেল দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসন। বুধবার ১ সেপ্টেম্বর২০২১ দুপুরে বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল হাকিম স্টেডিয়ামে জামালপুর উপজেলা প্রশাসনের মাধ্যমে এই সাইকেল বিতরণ করা হয়। জামালপুর সদর উপজেলা নির্বাহী অফিসার লিটুস লরেন্স চিরানের সভাপতিত্বে সাইকেল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন জামালপুর স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ কবীর উদ্দীন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোকলেছুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফিজুর রহমান স্বপন। ১৪০ জন গ্রাম পুলিশের মধ্যে ৮ জন নারী গ্রাম পুলিশও রয়েছেন। তারা সবাই এই সাইকেল প্রাপ্তি নিয়ে উৎফুল্ল ও কৃতজ্ঞতা প্রকাশ করছেন।

জেলা প্রশাসক মুর্শেদা জামান সাইকেল বিতরণের সময় বলেন, গ্রাম পুলিশের কাজে গতি আনা ও পরিবহন খরচ কমাতে এই উদ্যোগ নিয়েছে সরকার। পর্যায়ক্রমে তারা আরও সুযোগ-সুবিধার আওতাভুক্ত হবেন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »