শিরোনামঃ
সোনারগাঁয়ে মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকতের পক্ষে উঠান বৈঠক ও মাস্ক বিতরণ জাতিসংঘে ইসরায়েলের বিরুদ্ধে পাঁচটি প্রস্তাব গৃহীত নরসিংদীর বেলাবোতে সহপাঠীদের নির্যাতনে ৬ষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রের মৃত্যু ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত নরসিংদীতে শিবপুরে গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া কলাগাছের গোড়ায় পাওয়া শিশুটির মা শিক্ষিকা পারভীন নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের অব্যাহত কর্মবিরতির কারণে টিকা না পেয়ে স্বাস্থ্যঝুঁকিতে শিশুরা নরসিংদীতে আশিরনগরের সিএসজি স্ট্যান্ডে চাঁদাবাজির সত্যতা কিছুটা স্বীকার করলেন নেতারা বিএনপি ক্ষমতায় যেতে চোরাগলি খুঁজছে: কাদের প্রতিবন্ধীদের আলাদাভাবে যত্ন নিবেন: ইকরামুল হক টিটু
জামালপুরে করোনা প্রতিরোধে প্রশাসন ও পুলিশের জনসচেতনেতা

জামালপুরে করোনা প্রতিরোধে প্রশাসন ও পুলিশের জনসচেতনেতা মূলক কার্যক্রম


ফটো-আবু সায়েম

আবু সায়েম: কোভিড-১৯ করোনা ভাইরাস সেকেন্ড ওয়েব বা দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জামালপুর সদর উপজেলা প্রশাসন ও সদর থানা পুলিশের আয়োজনে জনসচেতনেতা মূলক কার্যক্রম করেছে।

এই লক্ষে বুধবার ১১ নভেম্বর ২০২০ শাহবাজপুর ইউনিয়নের সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন সদর উপজেলা নির্বাহি অফিসার ফরিদা ইয়াছমিন ও সদর থানার অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জান।

এই সময় উপস্থিত ছিলেন শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মো.আয়ুব আলী খানসহ স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া ১০ নভেম্বর জেলা পুলিশ প্রশাসন জামালপুর শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সীমা রানী সরকার এবং জামালপুর সদর থানা অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জামান এর নেতৃত্বে পৌরসভা বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনামূলক আলোচনা ও মাস্ক বিতরণ করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »