শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

জামালপুরে করোনা প্রতিরোধে প্রশাসন ও পুলিশের জনসচেতনেতা মূলক কার্যক্রম


ফটো-আবু সায়েম

আবু সায়েম: কোভিড-১৯ করোনা ভাইরাস সেকেন্ড ওয়েব বা দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জামালপুর সদর উপজেলা প্রশাসন ও সদর থানা পুলিশের আয়োজনে জনসচেতনেতা মূলক কার্যক্রম করেছে।

এই লক্ষে বুধবার ১১ নভেম্বর ২০২০ শাহবাজপুর ইউনিয়নের সাধারণ জনগণের মাঝে মাস্ক বিতরণ করেন সদর উপজেলা নির্বাহি অফিসার ফরিদা ইয়াছমিন ও সদর থানার অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জান।

এই সময় উপস্থিত ছিলেন শাহবাজপুর ইউপি চেয়ারম্যান মো.আয়ুব আলী খানসহ স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়া ১০ নভেম্বর জেলা পুলিশ প্রশাসন জামালপুর শহরের বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে জামালপুর জেলা পুলিশের পক্ষ থেকে

অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সীমা রানী সরকার এবং জামালপুর সদর থানা অফিসার ইনচার্জ মো. সালেমুজ্জামান এর নেতৃত্বে পৌরসভা বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস সম্পর্কে সচেতনামূলক আলোচনা ও মাস্ক বিতরণ করা হয়।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »