জলঢাকা পৌরসভার ২নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগে এগিষে:

জলঢাকা পৌরসভার ২নং ওয়ার্ডে নির্বাচনী গণসংযোগে এগিষে: জোনাব আলী


ফটো-এরশাদ আলম

এরশাদ আলম, নীলফামারী ব্যুরোচিফঃ আসন্ন জলঢাকা পৌরসভা নির্বাচনে বিভিন্ন ওয়ার্ডে প্রার্থীরা তাদের ভোট প্রচারনায় এবং সকলের কাছে দোয়া চেয়ে তাদের নিজ নিজ প্রতীক ভোটারদের হাতে তুলে দিয়ে একটি করে ভোট চেয়ে লিফলেট বিতরন করছেন।

এরই ধারাবাহিকতায় নীলফামারীর জলঢাকা পৌরসভার নির্বাচনে ২ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জোনাব আলী ডালিম প্রতীক নিয়ে ভোটারদের হাতে একটি করে বিলবোর্ড তুলে দিয়ে ভোট ও দোয়া চেয়েছেন।

ওই ওয়ার্ডের বিভিন্ন পাড়ায়,মহল্লায়,রাস্তা,ঘাটসহ বিভিন্ন স্থানে একটি করে ভোটারদের কাছে ভোট চেয়েছেন এবং সেই সাথে সকলের কাছে দোয়া ও আশীর্বাদ চেয়েছেন তিনি।

সরেজমিনে মাঠপর্যায়ে গিয়ে দেখা গেছে ঐ এলাকায় অনেকের মুখে মুখে ডালিম প্রতীকের প্রার্থী জোনাব আলীর গুঞ্জন ও নির্বাচনী গণসংযোগ দেখা যায়। জোনাব আলী তিনি ২০১০ সালে চাঁন প্রতীক ও ২০১৫ সালে পাঞ্জাবি প্রতীক নিয়ে নির্বাচন করেছিলেন কিন্তু সামান্য কিছু ভোটের ব্যাবধানে পরাজিত হলেও তার জনপ্রিয়তা এখনও তুঙ্গে।

ওই ওয়ার্ডের অনেকে বলেন তিনি একজন সৎ, নির্ভীক ব্যাক্তি যার ফলে তিনি এখনও এ ওয়ার্ডের অনেক মানুষের মন জয় করেছেন।তাই এ ওয়ার্ডের বিভিন্ন পাড়া মহল্লায় জোনাব আলী জনপ্রিয় হয়ে উঠেছেন।

নিষ্ঠার সাথে তিনি তার এলাকাবাসীর এবং এ ওয়ার্ডের বিভিন্ন পাড়ায় অনেকের সেবা করেছেন বলে জানালেন ভোটাররা। তার কাজর্কম দেখে অনেকে মুগ্ধ এবং ব্যাপক সুনাম অর্জন করেছে বলে জানাযায়।

এব্যাপারে কাউন্সিলর পদপ্রার্থী জোনাব আলীর সাথে কথা হলে তিনি বলেন, আমি নির্বাচনে বিজয়ীহয়ে আমার নির্বাচনী ওয়ার্ডের সকল মানুষের জন্য দিন-রাত কাজ করে যাব।

আমার ওয়ার্ডবাসীর যে কেউ সমস্যায় পড়লে আমি যখন যেই অবস্থা থাকি না কেন তাৎক্ষনিক ছুটে গিয়ে পাশে থেকে কাজ করবো। এই ওয়ার্ড বাসীর সেবায় নিয়োজিত থাকার জন্য আমি আবারও ২০২১ইং সালের ৩০শে জানুয়ারীর পৌরসভা নির্বাচনে একজন কাউন্সিলর প্রার্থী হয়ে সবার দ্বারে দ্বারে গিয়ে একটি করে ডালিম প্রতীকে ভোট চেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকার ও জনগণের সেবা করতে চাই।

যদি তারা আমাকে তাদের পাশে থেকে কাজ করার সুযোগ দেয়। আমি ডালিম প্রতীক নিয়ে বিজয় লাভ করে এ ওয়ার্ডে যে সকল অসমাপ্ত উন্নয়নমূলক কাজগুলো রয়েছে সে সকল কাজগুলো সমাপ্ত করবো ইনশাআল্লাহ।

এ ওয়ার্ডের অনেক মানুষের ভালোবাসা পেয়েছি আমি তাই নিজেকে ধন্য মনে করি। আমার হৃদয় দিয়ে জনগনের সেবা করতে চাই। আমি নির্বাচিত হয়ে ২ নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে এলাকাবাসীকে উপহার দিব। সকলেই আমার জন্য দোয়া ও আশির্বাদ করবেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »