জমজ বোনকে বিয়ে করলেন জমজ ভাই

জমজ বোনকে বিয়ে করলেন জমজ ভাই


ফটো-সংগৃহীত

নিজস্ব প্রতিবেদকঃ সজল ও কাজল জমজ দুই ভাই। আর অপরদিকে সোনা-রূপা জমজ দুই বোন। এ জমজ জোড়ের বিয়ে হলো একসঙ্গে। এমন বিরল ঘটনার স্বাক্ষ্য হতে বিয়ের অনুষ্ঠানে ভিড় জমায় চারপাশের মানুষ।

 

জমজ বোনের সঙ্গে জমজ ভাইয়ের বিয়ের এমন ঘটনা ঘটেছে বরিশালের পিরোজপুরে। গতকাল সোমবার (১ ফেব্রুয়ারি) সোমবার রাতে নগরীর নাজির মহল্লা এলাকায় এ বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। মেয়ের বাড়ি এলাকার লোকজনও বেশ আনন্দ উৎসবের মধ্য দিয়েই বিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

 

জানা যায়, নগরীর নাজির মহল্লা এলাকার বাসিন্দা স্বপন কর্মকারের জমজ দুই মেয়ে সোনালী কর্মকার সোনা ও রূপালী কর্মকার রূপা। এদের মধ্যে সোনালী বয়সে বড়। আর পিরোজপুরের স্বরূপকাঠি থানা এলাকার প্রয়াত নিখিল লাল কর্মকারের ছেলে সজল কর্মকার এবং কাজল কর্মকার। তাদের মধ্যে বড় হলো সজল।

 

মাস কয়েক আগে সম্বন্ধ দেখাদেখির মাধ্যমে পাকাপাকি হয় সোনা-রূপা আর সজল-কাজলের বিয়ে। আর সোমবার রাতে ছিল বিয়ের দিনক্ষণ, যা সুষ্ঠুভাবে এবং নানা আনুষ্ঠানিকতার মাধ্যমেই শেষ হয়েছে।

 

জমজ বোনের সঙ্গে জমজ ভাইয়ের বিয়ে এমন খবর শুনে নগরীর বিভিন্নস্থান থেকে বিয়ে অনুষ্ঠান দেখতে যাওয়া কয়েকজন জানান, তাদের দাওয়াত করা হয়নি। তবুও উৎসুক হয়ে তারা এসেছেন বিয়েটি দেখতে। ভালোই লাগছে। আলাদাভাবে দুই বোন এবং দুই ভাইয়ের বিয়ে হচ্ছে তাও একই অনুষ্ঠানের মাধ্যমে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »