ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ


ফটো-হাসান আহমদ

ছাতক প্রতিনিধি: ছাতকে রুহুল আমীন ফাউন্ডেশনের উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র হিসেবে (কম্বল) বিতরণ করা হয়েছে। রবিবার (১০ই জানুয়ারি) সকালে উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের শেওলাপাড়া গ্রামে শীতবস্ত্র বিতরণ করা হয়।

রুহুল আমীন ফাউন্ডেশনের উপদেষ্টা আমির উদ্দীনের  সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সাংবাদিক হাসান আহমেদের পরিচালনায় শীতবস্ত্র বিতরণী পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন, ভুইগাঁও ৫নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মুহিবুর রহমান মুহিব, যুবদল নেতা অলিউর রহমান, আসিক উদ্দীন, হুসাইন আহমদ, রশিদ আহমদ, শামীম আহমদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের জাতুয়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, লন্ডন মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি, পল্লীবন্ধু স্মৃতি পরিষদ কেন্দ্রীয় কমিঠির যুগ্মআহব্বায়ক, সমাজসেবী ও শিক্ষানুরাগী রুহুল আমীন তার নামে ২০১৬ সালের ৫ই ডিসেম্বর একটি ফাউন্ডেশন গঠন করেন। এ ফাউন্ডেশনের মাধ্যমে এলাকার বঞ্চিত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে এলাকার প্রায় ১শ’ শতাধিক গরিব অসহায় হতদরিদ্র পরিবারের মধ্যে একটি করে কম্বল বিতরণ করেন অতিথি ও ফাউন্ডেশনের সদস্যবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »