চির যৌবানা হতে কুকুরের মুত্রপান এক মার্কিন

চির যৌবানা হতে কুকুরের মুত্রপান এক মার্কিন তরুণী


ফটো-সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ নিজের সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত কুকুরের মূত্রপান করেছেন এক মার্কিন তরুণী। লিনা নামের এই মার্কিন সুন্দরী নিয়মিতই নিজের পোষা কুকরের মুত্র পান করছেন।

সৌন্দর্য বজায় রাখতে এই মার্কিন তরুণী ওষুধ, ব্যায়ামে ঘাম না ঝরিয়ে এই বিচিত্র উপায়েই বেছে নিয়েছেন। লিনা জানান, অনেকেই তার সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান।

কিন্তু অন্যরা যখন জানতে পারেন তিনি পোষা কুকুরের মূত্রপান করে ত্বকের উজ্জ্বলতা ধরে ধরে রেখেছেন, তখন নাক সিঁটকান। বিশ্বাস করতে চান না। জানা গেছে, ত্বকের উজ্জ্বলতা বাড়াতে কুকুরের মূত্রই লিনার প্রিয় পথ্য। প্রতিদিনেই তিনি নিজের পোষা কুকুরের মূত্রপান করেন তিনি।

এতে করে নাকি তার শরীর ও স্বাস্থ্য ভালো থাকে। মার্কিন এই তরুণী আরও জানিয়েছেন, আগে তার ত্বক খুবই খারাপ ছিলো। সবসময় তৈলাক্তভাব থাকতো। যার কারণে ব্রণের সমস্যায় ভুগতেন।

এক বন্ধু তাকে সেই সময় কুকুরের মূত্রপান করার পরামর্শ দিয়েছিলেন।

লিনা জানান, প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে তা লিনার অভ্যাস হয়ে উঠেছে। তার দাবি, কুকুরের মূত্রে প্রচুর পরিমানে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম আছে। কুকুরের মূত্রপান করার ফলে তার মুখের ব্রণের সমস্যার পুরোপুরি সমাধান হয়েছে। ক্যানসারের মতো মরণব্যাধি প্রতিরোধের ক্ষমতাও আছে বলে বিশ্বাস করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »