শিরোনামঃ
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি কসবায় ১০৪ টি ঘর প্রস্তুুত ভূমিহীনদের মাঝে হস্তান্তরের জন্য
চসিক নির্বাচন ২ কাউন্সিলর সমর্থকদের মধ্যে গোলাগুলি

চসিক নির্বাচন ২ কাউন্সিলর সমর্থকদের মধ্যে গোলাগুলি নিহত-১


ফটো-প্রতীক

নিজস্ব প্রতিবেদকঃ চসিক নির্বাচনকে ঘিরে চট্টগ্রামের পাঠানটুলীতে দুই কাউন্সিলর প্রার্থীর সর্থকদের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন নিহত ও একজন আহত আহত হয়েছেন।

(১২ জানুয়ারি) মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে এ ঘটনা ঘটে। জানা যায়, নিহতের নাম আজগর আলী বাবুল (৫৫) এবং আহতের নাম মাহবুব।

তাকে গুলিবিদ্ধ অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সদীপ কুমার দাশ ঘটনা নিশ্চিত করে বলেন, ২৮ নম্বর পাঠানটুলী ওয়ার্ডের দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে।

এতে হাসপাতালে নেওয়ার পর একজন মারা গেছে এবং আরও একজন আহত হয়েছে।

তিনি আরো বলেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে। পুলিশ সুত্রে জানা গেছে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নজরুল ইসলাম বাহাদুর ও ‘বিদ্রোহী’ প্রার্থী ও সাবেক কাউন্সিলর মো. আবদুল কাদেরের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »