শিরোনামঃ
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা আটক বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ববিতার আজ শুভ জন্মদি পদ্মবিলের ফুল ছিড়ে ফেসবুকে ভাইরাল যুবকরা পানিতে ডুবে গেছে মঠবাড়িয়ার নিম্নাঞ্চল নারী সেজে পুরুষের সঙ্গে যেভাবে প্রেম করেন ইমরান সোনারগাঁয়ের করোনা যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়েই ঝাঁপিয়েছেন মানবসেবায়  স্বামীকে হত্যা করে একই ঘরে প্রেমিককে নিয়ে রাতযাপন, প্রেমিক প্রেমিকা আটক নরসিংদীতে পাটের ভাল দাম হওয়ায় গাড়ী করে নিচ্ছেন নতুন পাট কৃষক বাড়ি থেকে জোর করে গরু নিয়ে যাওয়ার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব
চলন্ত সিএনজিতে ধর্ষণের চেষ্টা ইজ্জত বাঁচাতে গাড়ি

চলন্ত সিএনজিতে ধর্ষণের চেষ্টা ইজ্জত বাঁচাতে গাড়ি থেকে লাফ দিলো তরুণী-আটক-২ 


ফটো-সংগৃহীত

কানাইঘাট (সিলেট) প্রতিনিধি: সিলেটের কানাইঘাটে এবার এক বীমা নারীকর্মী ধর্ষণের হাত থেকে বাচাঁতে গিয়ে চলন্ত সিএনজি (অট্রোরিক্সা) থেকে লাফ দিয়ে রক্তাক্ত আহত হয়েছে। সে উপজেলার ঝিঙ্গাবাড়ি ইউপির গোয়ালজুর গ্রামের ইজ্জত উল্লাহ’র মেয়ে। আজ রবিবার বিকাল ৪ টার দিকে গাছবাড়ি-হরিপুর রাস্তার সেলফী ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

জানা যায় মেয়েটি গাছবাড়ি বাজারের ন্যাশনাল লাইফ ইন্সুরেন্সে কাজ করে। প্রতিদিনের ন্যায় সে গাছবাড়ি বাজার থেকে সিএনজি যোগে বাড়িতে ফিরছিল। এসময় সিএনজি চালক একই ইউপির বাখাইরপাড় গ্রামের রিয়াজ উদ্দিনের পুত্র দুদু মিয়া ও মৃত আব্দুর রহিমের পুত্র বশর সিএনজিতে ছিল। তারা মেয়েটিকে তার গন্তব্যস্থলে না নামিয়ে দ্রুত হরিপুরের দিকে চলতে তাকে। এবং মেয়েটির বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত বুলিয়ে ধর্ষণের চেষ্টা করে।

এতে সে তাদের কবল থেকে ইজ্জত রক্ষা করতে চলন্ত সিএনজি থেকে লাফ দিয়ে রক্তাক্ত আহত হলে সিএনজি চালকরা গাড়ি নিয়ে পালিয়ে যায়। এসময় হরিপুর থেকে আসা অপর একটি সিএনজি আহত মেয়েটির চিৎকার শুনে গাড়ি থামিয়ে দ্রুত তার দিকে ছুঠে যায়। এবং তাকে উদ্ধার করে পাল্টা দুদুদের সিএনজি ধরার চেষ্টা করে।

এবং এ সংবাদ হরিপুর সিএনজি স্ট্যান্ডের চালকদের জানিয়ে দেয়। সাথে সাথে হরিপুরের সিএনজি চালক ও এলাকার মানুষ জড়ো হয়ে দুদু ও বশরকে আটক করে। ইতি মধ্যে খবর পেয়ে জৈন্তপুর মডেল থানা পুলিশের এসআই দিদার একদল পুলিশ নিয়ে সেখানে হাজির হন। পক্ষান্তরে ধর্ষণের চেষ্টাকারী ঐদুইজনকে আটক করতে সরেজমিন হয়ে হরিপুরে একদল পুলিশ নিয়ে হাজির হয়েছেন কানাইঘাট থানা পুলিশের এসআই সাইদুল ইসলাম।

এরপর সিলেট র‌্যাব-৯’র সদস্যরা ঘটনাস্থলে পৌছে দুদু ও বশরকে আটক করেন। বর্তমানে তারা র‌্যাব হেফাজতে রয়েছেন বলে এসআই সাইদুল ইসলাম জনতার চোখকে জানিয়েছেন। কানাইঘাট থানার এসআই সাইদুল ইসলাম আরো জানান এ সময় তিনি উপজেলার গাছবাড়ি এলাকায় দায়িত্বরত ছিলেন।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিষয়টি তাকে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থলে ছুঠে যান। এদিকে কানাইঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ধর্ষণের চেষ্টাকারী দুদু ও বশরকে দ্রুত আটক করতে জৈন্তাপুর মডেল থানা পুলিশকেও অবহিত করেন। ওসি তদন্ত জাহিদুল হক জানান র‌্যাব-৯ গ্রেফতারকৃত দুইজনকে এখনো কানাইঘাট থানায় সোর্পদ করেনি। আহত মেয়েটিকে ওমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি লাইক করুন এবং শেয়ার করুন..
  •  
  •  
  •  
  •  
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »