শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

চরফ্যাশনে হত্যা মামলার চার আসামি’র যাবজ্জীবন


ফটো-সংগৃহীত

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি: কারাদন্ড হত্যা মামলার চার আসামিকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছে ভোলার চরফ্যাশন উপজেলার অতিরিক্ত জেলা দায়রা জজ আদালত। গতকাল বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক নুরুল ইসলাম এ রায় ঘোষণা করেন।

এসময় চারজনকে যাবজ্জীবন সশ্রম কারদন্ড ও প্রত্যেককে ১ লক্ষ টাকা করে জরিমানা অনাদায়ে ৩ বছরের কারাদন্ডের রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত আসামিরা হলেন- শশিভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা জামাল উদ্দিন, মোস্তফা ও ইকবাল। ও ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নজীর আলি গাজীর ছেলে জয়নাল আবেদিন গাজী।

আদালতের রায় সূত্রে জানা গেছে, দন্ডপ্রাপ্ত আসামিরা ৩২ শতাংশ জমির বিরোধকে কেন্দ্র করে গত ২০১৩ সালের মে মাসের ২০ তারিখ সোমবার বিকাল ৫টায় পরিকল্পিতভাবে একই এলাকার বাসিন্দা মাওলানা আবদুল্লাহ আল নোমানের ১০বছরের নাবালক ছেলে কেফায়েত উল্লাহ রায়হানকে চৌকিদার বাড়ি সংলগ্ন ধান খোলা মাঠের পাশে গলা টিপে হত্যা করে।

আসামিরা এ হত্যাকান্ড অন্যদিকে প্রবাহিত করার উদ্দেশ্যে লুঙ্গি দিয়ে প্যাচিয়ে বাঁশের আড়ার সঙ্গে ঝুঁলিয়ে রাখে শিশু রায়হানের মরদেহ। পরবর্তীতে নিহত রায়হানের পিতা মাওলানা নোমান ২০১৩ সালের জুন মাসের ১৫ তারিখে চরফ্যাশন জুডিশিয়াল কোর্টে একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলার পর্যালোচনা শেষে বিজ্ঞ আদালত এই রায় দেন। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন অতিরিক্ত পিপি এডভোকেট মোঃ মোকাম্মেল হক এবং আসামী পক্ষে ছিলেন এডভোকেট ছালেহ উদ্দিন।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »