চট্রগ্রামের সীতাকুন্ডে লক্ষ টাকার ফেন্সিডিলসহ ২ জন

চট্রগ্রামের সীতাকুন্ডে লক্ষ টাকার ফেন্সিডিলসহ ২ জন আটক


ফটো-মাহফুজুল ইসলাম

নিজস্ব প্রতিনিধিঃ চট্টগ্রামের সীতাকুন্ড থানাধীন উত্তর বাজার এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ২ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৪৯৪ বোতল ফেন্সিডিলসহ আমান হোসেন (২৫) মোঃ মহসিন (২০) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

আজ ২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দিবাগত রাত ৩ঃ১০ মিনিটের সময় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে বলে জানান র্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মোঃ নুরুল আবছার। আটককৃতরা হলেন আমান হোসেন( ড্রাইভার) ফেনী জেলার সদর থানাধীন দাউদপুর (হানিফ মিয়ার বাড়ী) এলাকার মৃত আঃ বারেকের ছেলে এবং মোঃ মহসিন চট্টগ্রাম জেলার ভুজপুর থানাধীন মুসলিমপুর (শফি ড্রাইভারের বাড়ী) এলাকার শফি আলমের ছেলে।

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, সিনিয়র এএসপি মাশকুর রহমান জানান,কতিপয় মাদক ব্যবসায়ী একটি ট্রাক যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য নিয়ে কুমিল্লা হতে চট্টগ্রাম এর দিকে আসছে।

এমন তথ্যের ভিত্তিতে সীতাকুন্ড থানাধীন উত্তর বাজারস্থ টেকনো ফিলিং স্টেশন এর সামনে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কে গাড়ি তল্লাশি চালানো হয়। এসময় সন্দেহজনক গতিবিধির একটি ট্রাক র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে।

পরে আসামিদের হেফাজতে থাকা ট্রাকের ভিতর ০২ টি চটের বস্তার ভিতর হতে ৪৯৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয় এবং উক্ত ট্রাকটি (ফেনী-ট-১১-০৭৭২) জব্দ করা হয়।

তিনি আরও জানান,আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং জব্দকৃত ট্রাকের আনুমানিক মূল্য ৫০ লক্ষ টাকা। গ্রেফতারকৃত আসামিদের চট্টগ্রাম জেলার সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »