শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণ


ফটো-সংগৃহীত

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শাখাহার ইউনিয়নের পূর্ব বানীহালী গ্রামে মৃত মোজাম্মেল হকের মেয়ে ফেরদৌসী বেগমকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে একই গ্রামের মজিবর রহমানের ছেলে জিয়াউর রহমান জিয়া। এজাহার ও এলাকাবাসী সুত্রে জানা যায়, পূর্ব বানিহালী গ্রামের জলিলের সাথে ১৪ বছর বয়সে বিয়ে হয় ফেরদৌসীর।

জিয়ার বাড়ী একই গ্রামে এবং পাশের বাড়ী হওয়ায় ফেরদৌসীর বিয়ের কিছু দিন পর জোর পূর্বক ধর্ষন করে জিয়া, এই ঘটনা জনাজানি হলে ফেরদৌসীর সংসারে অশান্তীর এক পর্যায়ে তাদের মধ্য বিচ্ছেদ হয়।

বাবা বেচে না থাকায় অভাবের সংসারে বোঝা হয় সে। এই সুযোগকে কাজে লাগায় জিয়া, ফেরদৌসীকে নিয়ে ঢাকায় পাড়ী জমায় জিয়া তারপর ঢাকা গাজীপুরে ভাড়াবাসায় রেখে দির্ঘ দশ বছর ধর্ষণ করে। এই ভাবে দশ বছর অতিবাহিত হওয়ার পর গত ঈদ উল আজহায় বাড়ী আসে তারা।

বাড়ী আসার পর তাদের গত ২৪ আগষ্ট একই ঘরে অবৈধ মেলামেশার সময় হাতে নাতে আটক করে এলাকাবাসী। জিয়ার পরিবার প্রভাবশালী হওয়ায় ক্ষমতার অপব্যবহার করে ফেরদৌসীকে মারপিট করে গ্রাম থেকে তারিয়ে দেয় এবং জিয়াকে গত ৫ সেপ্টেম্বর বিয়ে করায়। সমাজে কোন বিচার না পেয়ে থানায় এসে মামলা দায়ের করে।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান এজাহার পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »