শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

গজারিয়ায় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত আটক


ফটো-সংগৃহীত

গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় গতকাল মধ্য রাতে গজারিয়া থানা পুলিশের বিশেষ অভিযানে গজারিয়া উপজেলা টেংগারচর ইউনিয়ন এর উত্তর শাহপুর এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় ৫ সদস্যকে আটক করেছে গজারিয়া থানা পুলিশ।

গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতি প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। শুক্রবার বিকেলে এক সংবাদ সম্মেলনে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এই তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় গণমাধ্যম কর্মীদের উত্তর তিন বলেন অভিযান পরিচালনা কালে পুলিশের উপস্থিত টের পেয়ে একটি ট্রাক ও পিক আপ থেকে ৮-১০ জন ডাকাত রাস্তার পাশে খালে পানিতে ঝাঁপ দেয়, তাৎক্ষণিক পুলিশ সদস্যরাও খালের পানিতে ঝাঁপ দিয়ে ৫ ডাকাতকে আটক করতে সক্ষম হয়।

আটক আটককৃতরা হলেন ১। মোঃ আসলাম(৩৮) ২। ইসমাইল(৫০) ৩। মোঃ সুমন(৩৪) ৪। রাসেল হাসান(১৮) ৫। মেহেদী হাসান(১৮)। ডাকাতি কালে ব্যবহৃত নাম্বার বিহীন তিনটি ট্রাক এবং বিপুল পরিমাণে দেশীয় অস্ত্র উদ্ধার করে। আটককৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির সময় স্থান নির্ধারণ করে ডাকাতি প্রস্তুতির কথা স্বীকার করে। এই ঘটনায় গজারিয়া থানার এস আই মোঃ কামাল উদ্দিন বাধী হয়ে গজারিয়া থানায় মামলা দায়ের করেন

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »