খরুলিয়ায় ১০ হাজার ইয়াবাসহ দেবর-ভাবী আটক

খরুলিয়ায় ১০ হাজার ইয়াবাসহ দেবর-ভাবী আটক


ফটো-শাহীন মাহমুদ

নিজস্ব প্রতিবেদকঃ কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে অভিযান চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা ও নগদ টাকাসহ দেবর-ভাবীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গতকাল শুক্রবার (৫ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে খরুলিয়া গরুর বাজার এলাকার ইয়াছিন ক্রোকারীজের দোকানের সামনে থেকে তাদের আটক করা হয়।

অভিযানে আটককৃতরা হলেন-খরুলিয়া ৮নং ওয়ার্ডের নয়াপাড়া এলাকার মৃত রহিম প্রকাশ বাহাদুরের স্ত্রী শামসুন নাহার (৪২), তার ছোট ভাই ৯নং ওয়ার্ডের মাষ্টার পাড়া এলাকার মৃত ফজল কবিরের ছেলে মো: কামাল (৩৫)। তারা সম্পর্কে দেবর-ভাবী বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সোমেন মণ্ডল। তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে পরিদর্শক জনাব জীবন বড়ুয়ার নেতৃত্বে একটি বিশেষ টিম আব্দু রশিদ মেম্বারের অফিস সংলগ্ন এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে অভিযান চালানো হয়।

এ সময় ১০ হাজার ইয়াবা ও ৮ হাজার ৪শ নগদ টাকাসহ হাতে-নাতে দুই মাদক কারবারীকে আটক করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞেসাবাদে নিশ্চিত হওয়া গেছে, তারা দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসায় জড়িত। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে কক্সবাজার সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেছেন।

মাদকবিরোধী এই সাঁড়াশি অভিযান ভবিষ্যতে ও চলামন থাকবে নিশ্চিত করেন ডিএনসির এই কর্মকর্তা। এদিকে গতকাল কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ১১৬ লিটার চোলাই মদসহ ৭ জন নারী মাদক পাচারকারীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একাধিক দল।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »