শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

কুমারখালীতে বিষপানে গৃহবধূর আত্মহত্যা


ফটো-সংগৃহীত

কুমারখালী (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়া কুমারখালীতে সানেরা খাতুন নামে তিন সন্তানের জননী পারিবারিক কলহের জেরে বিষ পানে আত্মহত্যার করছে। আত্মহত্যাকারী গৃহবধূ সানেরা (৪৮) কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউপির হুগলা গ্ৰামের বাসিন্দা গনি শেখের স্ত্রী।

নিহতের ভাই রফিকুল ইসলাম জানান, আমার বোনের সঙ্গে বোনের শ্বশুরবাড়ি লোকজনের সঙ্গে কোন ঝামেলা ছিল না। এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল (৩১ আগষ্ট) সন্ধ্যার আগে গৃহবধূ সানেরা ও তার স্বামীর মধ্যে বাকবিতন্ডা হয়।

এরই জের ধরে বাড়ির সবার অজান্তে মাগরিবের নামাজ সময় সানেরা কীটনাশক পান করেন। পরিবারের লোকজন তা বুঝতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এই বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, পারিবারিক কলহের জেরে বিষ খেয়ে আত্মহত্যা করতে পারে। এই বিষয়ে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »