কারাগার থেকে বেরিয়ে চিকিৎসক পরিচয় আবার কারাগারে

কারাগার থেকে বেরিয়ে চিকিৎসক পরিচয় আবার কারাগারে


ফটো-মাহফুজুল ইসলাম

নিজস্ব প্রতিবেদকঃ চট্টগ্রামের রাউজানে এমবিবিএস ডিগ্রিধারী চিকিৎসক পরিচয়ে ফের প্রতারণার অভিযোগে মো. জাহাঙ্গীর আলম (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার বিকেল ৪টায় উপজেলার নোয়াপাড়া পথের হাটস্থ স্কুল মার্কেটের চেম্বার থেকে তাকে আটক করা হয়। জাহাঙ্গীর আলমের ‘চেম্বারের’ সামনে ও ভেতরে ‘এমবিবিএস, পিজিটি, মেডিসিন, সার্জারি, জেনারেল ফিজিসিয়ান’ এসব লেখা সাইনবোর্ড টাঙানো ছিল।

এছাড়া ভিজিটিং কার্ড ও প্যাডেও ‘এমবিবিএস ডাক্তার’ লেখা দেখতে পায় পুলিশ। আটক জাহাঙ্গীর রাউজান উপজেলা নোয়াপাড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মৃত আবুল কাশেম ওরফে মেরুর ছেলে।

রাউজানের নোয়াপাড়া ইউনিয়নের মোকামী পাড়া এলাকার বাসিন্দা জাহানারা বেগম বলেন, জাহাঙ্গীর আলম এমবিবিএস চিকিৎসক পরিচয় দেওয়ায় আমি তার কাছে চিকিৎসা নিতে আসি। তিনি আমার কাছ থেকে ৪শ’ টাকা ফি নেন। আগে অনেকবার দেখিয়েছি। আজ (সোমবার) আসতে বলেছেন, তাই এসেছি।

জেলা পুলিশের রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে প্রতারণা ও অপচিকিৎসা করে আসা জাহাঙ্গীর আলমকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রাউজান থানার ওসি আবদুল্লাহ আল হারুন বলেন, এর আগে চিকিৎসক পরিচয়ে প্রতারণা করায় জাহাঙ্গীর আলমকে অর্থদণ্ড ও কারাদণ্ড দিয়েছিল উপজেলা প্রশাসন। জেল থেকে বের হয়ে আবারও চিকিৎসা দেয়া শুরু করেন তিনি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »