কারাগারে হলমার্ক জিএমের সঙ্গে নারীর সাক্ষাৎ জেল

কারাগারে হলমার্ক জিএমের সঙ্গে নারীর সাক্ষাৎ জেল ‍সুপার ও জেলার বরখাস্ত


ফটো-সংগৃহীত

গর্জন ডেস্কঃ নিয়ম ভেঙে কাশিমপুর কারাগারে হল-মার্ক কর্মকর্তা তুষার আহমেদের দর্শনার্থীর সাক্ষাতের ঘটনায় বরখাস্ত হয়েছেন জ্যেষ্ঠ জেল ‍সুপার ও জেলার।

অভিযোগের প্রমাণ পেয়ে তাদের বিরুদ্ধে এই পদক্ষেপ নিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এতে জড়িত অন্যদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে কারা কর্তৃপক্ষকে বলা হয়েছে।

সাময়িক বরখাস্তরা হলেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-১ এর জ্যেষ্ঠ জেল সুপার রত্না রায়, জেলার নূর মোহাম্মদ মৃধা।

সুরক্ষা সেবা বিভাগের জ্যেষ্ঠ সচিব মো. শহিদুল্লাহ বলেন, “জেল সুপার ও জেলারকে বরখাস্ত করা হয়েছে। বাকিদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইজিপি প্রিজনকে বলা হয়েছে।

বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত চিঠি কারা অধিদপ্তরে পাঠানো হয়েছে। বাকিদের কি বরখাস্ত করতে বলা হয়েছে- জানতে চাইলে শহিদুল্লাহ বলেন, “মন্ত্রণালয় জেল সুপার ও জেলারকে বরখাস্ত করতে পারে, আর বাকিদের আইজি প্রিজন্সই করতে পারে।

আর কতজনকে বরখাস্ত করতে বলা হয়েছে- জানতে চাইলে তিনি বলেন, “সংখ্যাটা সঠিক বলতে পারব না। কারও কারও বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নিতেও বলা হয়েছে।

বিভাগের অতিরিক্ত সচিব সৈয়দ বেলাল হোসেন বলেন, “দুটি তদন্ত কমিটি যা যা সুপারিশ করেছে এবং যাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলা হয়েছে, ঠিক তাই করা হয়েছে। সুত্র: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »