কাদের মির্জাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ

কাদের মির্জাকে দল থেকে বহিষ্কারের সুপারিশ


ফটো-সংগৃহীত

নোয়াখালী প্রতিনিধ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে নোয়াখালী জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কারের জন্য সুপারিশ এবং সংগঠনের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম সেলিম এবং সাধারণ সম্পাদক নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিটি গণমাধ্যমে প্রকাশ হওয়ার পর খায়রুল আনম সেলিম দাবি করে জানান, ‘তিনি এ পত্রে স্বাক্ষর করেননি’।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত কয়েক সপ্তাহ মেয়র আবদুল কাদের মির্জা দলীয় নেতাকর্মীদের ওপর সন্ত্রাসী লেলিয়ে দিয়ে গুরুতরভাবে আহত করা এবং আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতা ও জেলা আওয়ামী লীগের নেতাদের সম্পর্কে মিথ্যা বক্তব্য দেওয়া এবং বিভিন্ন সভা সমাবেশ ও ফেসবুক লাইভে এসে সংগঠনবিরোধী মন্তব্য করায় আবদুল কাদের মির্জাকে সংগঠনের সব কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হলো।

সংগঠন বিরোধী উল্লেখিত কারণ ও দলীয় গঠনতন্ত্র পরিপন্থি কাজে জড়িত থাকার অভিযোগে আবদুল কাদের মির্জাকে দলের প্রাথমিক সদস্য পদ থেকে চূড়ান্তভাবে বহিষ্কার করার জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদে সুপারিশ পেশ করা হয়।

এ বিষয়ে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বিষয়টি প্রত্যাখান করে জানান, ‘জেলা আওয়ামী লীগের সঙ্গে আমার কোনো সম্পৃক্ততা নেই। এটি একটি অবৈধ কমিটি। এ কমিটির কোনো অস্তিত্ব নেই।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »