কাঞ্চন পৌর মেয়রের উদ্যোগে অর্ধশতাধিক প্রতিবন্ধীদের মাঝে

কাঞ্চন পৌর মেয়রের উদ্যোগে অর্ধশতাধিক প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ ও ফ্রি চিকিৎসা প্রদান


ফটো-মোঃ রিপন মিয়া

মোঃ রিপন মিয়া, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার মেয়রের পারিবারিকভাবে প্রতিষ্ঠিত আলহাজ্ব তরিকুল ইসলাম মোঘল ফাউন্ডেশনের অর্থায়নে অর্ধশতাধিক অসহায় প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ প্রদানসহ ও সারা বছরের জন্য রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ফ্রি চিকিৎসাসেবার স্থায়ী ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার কাঞ্চন পৌরসভার কেন্দুয়া এলাকায় এ সহায়তা প্রদান করা হয়।

কাঞ্চন পৌর মেয়র জননী আলহাজ্ব বিবিয়া বেগমের সভাপতিত্বে এ কার্যক্রমে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, কাঞ্চন পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হক সরকার, ২নং ওয়ার্ড সভাপতি গিয়াসউদ্দিন, যুবলীগ নেতা ইমরান হাসান হালিম,সাবেক ছাত্রলীগ নেতা শাকিল আহমেদ টিপু, ফাউন্ডেশনের সদস্য আব্দুর নূর, তানহা প্রমূখ।

এ সময় কাঞ্চন পৌর মেয়র রফিকুল ইসলাম রফিক তার বক্তব্যে বলেন, আলহাজ্ব তরিকুল ইসলাম মোঘল ফাউন্ডেশন আমাদের পারিবারিকভাবে প্রতিষ্ঠিত সমাজসেবামূলক প্রতিষ্ঠান।

এ ফাউন্ডেশনের পক্ষ থেকে কাঞ্চন পৌর এলাকা ছাড়াও পুরো উপজেলায় অসহায় দরিদ্রদের সেবা দেয়া হয়। তারই ধারাবাহিকতায় আজ অর্ধশতাধিক অসহায় প্রতিবন্ধীদের মাঝে জনপ্রতি ৫ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দেয়া হয়েছে। এভাবে বছরে দুইবারে ১০ হাজার টাকা জনপ্রতি দেয়া হয়। তাছাড়া রাজধানীর কমফোর্ট হাসপাতালে তাদের জন্য বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়ে আসছি। এভাবে সাধারন মানুষের সেবা করতে পেরে নিজেদের ধন্য মনে করি।

সভাপতি হিসেবে মেয়র জননী বিবিয়া বেগম বলেন, মানুষের পাশে থেকে সেবা করতে পারলে আল্লাহর সন্তুুষ্টি অর্জণ করা সম্ভব। তাই আমার ছেলেদের কঠোর নির্দেশ দিয়েছি জীবন যতদিন সেবা ততদিন। এ সময় তিনি প্রতিবন্ধি পরিবারের কাছে তার সন্তানদের জন্য আল্লাহর কাছে দোয়ার দাবী করেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »