শিরোনামঃ
টাঙ্গাইলে দুই সন্তানের জননী মল্লিকা বেগমের আত্মহত্যা নরসিংদীতে করোনা মোকাবেলায় সংবাদকর্মী রুদ্র এর পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ জনকণ্ঠ ভবনের মূল ফটকে তালা, ভবনের সামনের রাস্তায় অবস্থান নিয়েছেন সাংবাদিকরা শার্শায় স্বাস্থ্য কর্মকর্তার খামখেয়ালীপোনায় ২য় ডোজ টিকা নিয়ে বিপাকে ভূক্তভোগীরা বার্সাকে হারিয়ে শীর্ষে রিয়াল চলমান করোনা নিষেধাজ্ঞা ১৩ এপ্রিল পর্যন্ত চলবে মিয়ানমারের বাগো শহরে সামরিক বাহিনীর গুলিতে নিহত ৮০ ছাড়িয়েছে গজারিয়ায় জাটকাবাহী ট্রলার ও জাটকা সহ ৪ জন আটক, কারাদণ্ড করোনা পরীক্ষার জন্য নমুনা দেননি খালেদা জিয়া নরসিংদীতে দরিদ্র পরিবারের মধ্যে আর্থিক সহায়তা প্রদান
কসবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন

কসবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন


ফটো-মোঃ আঃ বাকের সরকার বাবর

কসবা, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা বিএনপি’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার (৮ ফেব্রুয়ারি) বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার আহ্বায়ক জিল্লুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন।

এডভোকেট ফখর উদ্দিন আহম্মদ খান’কে আহ্বায়ক ও মোঃ শরীফুল হক স্বপনকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, মোঃ ইলিয়াস, মোঃ ইকলিল আজম, ওসমান হারুনুর রশীদ শাহীন, মোঃ শরীফুল ইসলাম, মোঃ সানাউল্লাহ, ফজলুর রহমান মাষ্টার, আব্দুল কুদ্দস পার্চেজার, বীর মুক্তিযোদ্ধা মোঃ মোজাম্মেল হক মজনু, সাবেক কমিশনার মোঃ জসীম, মোঃ বাদল হোসেন ভূইয়া, সাবেক চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন ভূইয়া, মোঃ মারুফ হাসান, মোঃ গোলাম জিলানী, অধ্যক্ষ মোঃ ফোরকান আহম্মেদ, এডভোকেট মোশারফ হোসেন, ফেরদৌস সরকার, এ,আর মোস্তাক আহম্মেদ, ডাক্তার বদিউল আলম মিলন, আমজাদ হোসেন রতন, ইঞ্জিনিয়ার তোফাজ্জল হোসেন, মোঃ তানসেন চৌধুরী, মোঃ নাঈম মিয়া,

মোঃ শাহজাহান ভুইয়া সাজু, মোঃ আব্দুল কাদের, এডভোকেট ইউনুস সরকার, এডভোকেট জসিম উদ্দিন, জহিরুল হক (হাজী শাহজাহান), শফিকুল ইসলাম ছোটন ও এম, এ সালাম। সাবেক সভাপতি মোহামদ ইলিয়স বলেন, ঘৃনা ভরে প্রত্যাক্ষান এই আহ্বায়ক কমিটিকে। এই কমিটির ৯০% হাইপ্রোফাইল নেতাদের এটার সাথে কোন রকম সম্পৃক্ততা নেই, তাই অবিলম্বে বাতিল করা হোক এই তথাকথিত পকেট কমিটি।

সাবেক সাধারণ সম্পাদক ইকলিল আজম বলেন টাকার বিনিময়ে কসবা উপজেলা বি,এন,পির পকেট কমিটি ঘোষনা করা হয়েছে কসবা উপজেলা বি,এন,পিকে ধবংশ করার জন্য একটি কুচক্রী মহল সাথে আতাত করে একটি ভুয়া কমিটি ঘোষনা করেছে পরিক্ষীত বি,এন,পির নেতাদেরকে বাদ দিয়ে।

কসবা বি,এন,পি ও অংগ সংগঠনের সকল নেতা কর্মি ঘৃণার সাথে এই ভুয়া কমিটিকে প্রত্যাখান করেছে। এই কমিটি নিয়ে সামিজিক মাধ্যেমে ট্রল চলছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »