শিরোনামঃ
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা আটক বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ববিতার আজ শুভ জন্মদি পদ্মবিলের ফুল ছিড়ে ফেসবুকে ভাইরাল যুবকরা পানিতে ডুবে গেছে মঠবাড়িয়ার নিম্নাঞ্চল নারী সেজে পুরুষের সঙ্গে যেভাবে প্রেম করেন ইমরান সোনারগাঁয়ের করোনা যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়েই ঝাঁপিয়েছেন মানবসেবায়  স্বামীকে হত্যা করে একই ঘরে প্রেমিককে নিয়ে রাতযাপন, প্রেমিক প্রেমিকা আটক নরসিংদীতে পাটের ভাল দাম হওয়ায় গাড়ী করে নিচ্ছেন নতুন পাট কৃষক বাড়ি থেকে জোর করে গরু নিয়ে যাওয়ার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব
কসবায় স্থানীয় সাংবাদিকদের সাথে আইনমন্ত্রীর মতবিনিময় সভা

কসবায় স্থানীয় সাংবাদিকদের সাথে আইনমন্ত্রীর মতবিনিময় সভা


ফটো-লোকমান হোসেন পলা

লোকমান হোসেন পলা: করোনা পরিস্থিতি মোকাবেলা, ঈদ উল আযহা উদযাপন ও সাম্প্রতিক বিভিন্ন বিষয়াদি নিয়ে ব্রা‏‏হ্মণবাড়িয়ার কসবা উপজেলায় স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এবং স্থানীয় সাংসদ আনিসুল হক।

তিনি আজ (১৯ জুলাই) সোমবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে ভাচুর্য়ালি প্রধান অতিথি হিসাবে বক্তব্য রেখেছেন। আইনমন্ত্রী স্থানীয় সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, করোনা ভাইরাস প্রতিরোধ কারোর একার পক্ষে সম্ভব নয়।

এটি একটি সম্মিলিত প্রচেষ্টা। করোনা মোকাবেলা করতে হলে গ্রাম-সমাজ, দেশ, বিশ্ব মিলে এক সাথে মোকাবেলা করতে হবে। তিনি করোনা প্রতিরোধে শেখ হাসিনার নির্দেশনা পালন করার আহবান জানান। মন্ত্রী বলেন, গৃহহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের আওয়তায় কসবা উপজেলায় এক হাজার ৮৬৭টি গৃহ নির্মাণ করা হবে।

গৃহ নির্মাণে কোন ধরনের অনিয়ম হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। ওই গৃহগুলি নির্মাণ কাজ সম্পূর্ণ শেষ হলে আপনারা সাংবাদিকরা সরেজমিনে সঠিক চিত্র তুলে ধরে স্বাধীনভাবে সংবাদ পরিবেশন করবেন। মন্ত্রী আরো বলেন; আমি এলাকার উন্নয়নে কাজ করছি। কাজ করতে গিয়ে কোন ধরনের ভুল করলে আপনারা তা স্বাধীনভাবে তুলে ধরবেন।

আর ভাল কাজ করলে তারও স্বীকৃতি দিবেন। সাংবাদিকদের দাবির প্রেক্ষিতে মন্ত্রী কসবা প্রেসক্লাবের ভবন নিমার্ণ করে দেওয়ার প্রতিশ্রতি দেন। তিনি বলেন; কসবা প্রেসক্লাব ভবন হবে একটি নান্দনিক ভবন। সেখানে আপনারা সম্মান, মর্যাদা আর গর্বের সাথে কাজ করতে পারবেন।

মত বিনিময় সভায় কসবা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুদ উল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া, কসবা পৌরসভার মেয়র এমরান উদ্দিন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মনির হোসেন, কসবা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম আহ্বায়ক এম জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া।

বক্তব্য রাখেন কুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সাইদুর রহমান স্বপন, কসবা প্রেসক্লাব সভাপতি মো. আবদুল হান্নান, সহ-সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন, সাবেক সভাপতি মো. সোলেমান খান, মোহনা টেলিভিশনের কসবা প্রতিনিধি ও অপরাধপত্র পত্রিকার সম্পাদক ও প্রকাশক খ.ম হারুনুর রশিদ ঢালী প্রমুখ।

অন্যনদের মধ্যে উপস্থিত ছিলেন কসবা উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম ও ছাত্রলীগের আহবায়ক আফজাল হোসেন, যুগ্ম আহ্বায়ক কাজী মানিক, আশরাফুল ইসলাম, কসবা উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রায় ৫০ জন সাংবাদিক অংশ নিয়েছেন।

দয়া করে নিউজটি লাইক করুন এবং শেয়ার করুন..
  •  
  •  
  •  
  •  
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »