কসবায় মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে সংবাদ

কসবায় মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন


ফটো-লোকমান হোসেন পলা

লোকমান হোসেন পলা: কসবায় পূর্ব শত্রুতার জেরধরে সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলা দিয়ে হয়রানী এবং থানায় মামলা না নেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেল করেছেন ভুক্তভোগী অবসরপ্রাপ্ত সেনা সদস্য হাবিবুর রহমান মোল্লা। আজ বুধবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে কসবা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে হাবিবুর রহমান তার লিখিত বক্তব্য পাঠ করেন।

গত ২৯ জানুয়ারি দুপুরে উপজেলা জেঠুয়ামুড়া গ্রামে আকিকা অনুষ্ঠানের প্রস্তুতি চলছিল। ওই সময় একই গ্রামের মৃত কেরামত আলীর ছেলে ও আওয়ামী লীগের গোপীনাথপুর ইউনিয়ন ৬নং ওয়ার্ড সভাপতি মো. ফারুক মিয়া ও একই গ্রামের কোরবান আলীর ছেলে সবুজ মিয়ার নেতৃত্বে একদল সন্ত্রাসী হাবিবুর রহমান মোল্লার বাড়িতে অতর্কিত হামলা চালায়।

হামলাকারীরা নারীপুরুষসহ ৬ জনকে মারধোর করে ও বাড়িঘর ভাংচুর, লুটপাট করে।

এসময় হামলাকারীদের আঘাতে আহত সুফিয়া বেগম (৫০), বিলকিছ বেগম (২৮), আবু-বক্কর (৩০), সোলেমান মিয়া (১৮), মোস্তাফিজ (২৮) ও হুমায়ুন মিয়া (৪২) চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথে চাপিয়া নামক স্থানে প্রতিপক্ষরা পুনরায় তাদের উপর অতর্কিত হামলা চালায়। পরে কসবা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে কসবা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় ওইদিন থানায় অভিযোগ নিয়ে গেলে পুলিশ উপরের নির্দেশ না পেলে মামলা নিবেনা বলে হাবিবুর রহমান সংবাদ সম্মেলনে বলেন। সংবাদ সম্মেলনে নাছির মোল্লা জানান, ফারুক, সবুজ গংরা তার পরিবারের নামে থানায় ও কোর্টে ৭টি মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।

বর্তমানে হাবিবুর রহমানের পরিবার নিরাপত্তাহীনতায় ভোগছেন। সংবাদ সম্মেলনে মিথ্যা মামলা থেকে রেহায় পেতে হাবিবুর রহমান আইনমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভুঞা জানান, বিষয়টি তার জানা নেই।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »