কসবায় অভাবের তাড়নায় গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধের

কসবায় অভাবের তাড়নায় গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধের আত্মহত্যা


ফটো-প্রতিক

লোকমান হোসেন পলা: আজ সোমবার সকালে কসবা উপজেলার মান্দারপুর শাকির পাড়ার আব্দুল আজিজ মিয়া (৫৫) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। উনার সহধর্মিণী জানান সকালে সবার সাথে কথা বলে নামাজ পড়ে কাজের কথা বলে বাড়ি থেকে চলে আসে তারপর খুজাখুজির পর সন্ধান পাওয়া যায় তিনি আত্মহত্যা করেছেন।

আব্দুল আজিজের ৫ মেয়ে কোনো ছেলে সন্তান নেই,, কিছুদিন হলো ওনার কয়েকটি গরু মারা গেছে,, তাই বেশি কসবায় অভাবের তাড়নায় গলায় ফাঁস লাগিয়ে বৃদ্ধের আত্মহত্যা আজ সোমবার সকালে কসবা উপজেলার মান্দারপুর শাকির পাড়ার আব্দুল আজিজ মিয়া (৫৫) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

উনার সহধর্মিণী জানান সকালে সবার সাথে কথা বলে নামাজ পড়ে কাজের কথা বলে বাড়ি থেকে চলে আসে তারপর খুজাখুজির পর সন্ধান পাওয়া যায় তিনি আত্মহত্যা করেছেন। আব্দুল আজিজের ৫ মেয়ে কোনো ছেলে সন্তান নেই,, কিছুদিন হলো ওনার কয়েকটি গরু মারা গেছে,, তাই বেশি হতাশাগ্রস্ত ছিলেন বলে ওনার মেয়েরা জানান।

কসবা থানার সুযোগ্য ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আলমগীর ভূইয়া বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মান্দারপুর গ্রামে শোকের ছায়া বইছে,, সবাই বলছেন আব্দুল আজিজ অনেক সহজ সরল ছিলেন। ছিলেন বলে ওনার মেয়েরা জানান।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আলমগীর ভূইয়া বলেন লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। এ ঘটনায় মান্দারপুর গ্রামে শোকের ছায়া বইছে,, সবাই বলছেন আব্দুল আজিজ অনেক সহজ সরল ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »