শিরোনামঃ
আওয়ামী লীগের বহিষ্কৃত নেত্রী হেলেনা আটক বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি ববিতার আজ শুভ জন্মদি পদ্মবিলের ফুল ছিড়ে ফেসবুকে ভাইরাল যুবকরা পানিতে ডুবে গেছে মঠবাড়িয়ার নিম্নাঞ্চল নারী সেজে পুরুষের সঙ্গে যেভাবে প্রেম করেন ইমরান সোনারগাঁয়ের করোনা যোদ্ধারা প্রাণের ঝুঁকি নিয়েই ঝাঁপিয়েছেন মানবসেবায়  স্বামীকে হত্যা করে একই ঘরে প্রেমিককে নিয়ে রাতযাপন, প্রেমিক প্রেমিকা আটক নরসিংদীতে পাটের ভাল দাম হওয়ায় গাড়ী করে নিচ্ছেন নতুন পাট কৃষক বাড়ি থেকে জোর করে গরু নিয়ে যাওয়ার অভিযোগ ইউপি মেম্বারের বিরুদ্ধে হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব
করোনা কালীন সময়ে গর্ভবতী নারীদের প্রতি নগদ৫০০০

করোনা কালীন সময়ে গর্ভবতী নারীদের প্রতি নগদ৫০০০ টাকা উপহার দিলেন চেয়ারম্যান মাসুম


ফটো-Md Amir

দেশের গর্জন প্রতিনিধি (নারায়ণগঞ্জ) সোনারগাঁ: বৈষম্য মহামারী করোনা কালীন সময় গর্ভবতী মায়েদের প্রতি বিশেষ নজর প্রদান করেন সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

রবিবার (১৯ জুলাই) সকালে ইউনিয়ন পরিষদে উপস্থিত থেকে ৩০ জনের মাঝে ৫০০০( পাঁচহাজার) টাকা করে ১৫০০০০(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা তুলে দেন মানবিক চেয়ারম্যান। মাতৃকালীন সময় নিজের ও গর্ভের ধারণকৃত বাঁচার সুস্থ থাকেন তার জন্য নিজ তহবিল থেকে নগদ অর্থ সহয়তা প্রদান করেন।

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলার আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং পিরোজপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য বর পুত্র সেবক পিরোজপুর ইউনিয়ন বাসীর নিকট নতুন ভাবে ইতিহাস গড়লেন।করবোনা মহামারী পরিস্থিতিতে সবচেয়ে বেশি মানুষের পাশে রয়েছে তিনি জন সেবক আলহাজ্ব ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

অন্য দিকে মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে ২০০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে ৫০০ টাকা দিয়ছেন। শারীরিক দূরত বজায় রেখে নারী-পুরুষ বৃদ্ধ, শিশু সহ নানা পেশাদার মানুষের কর্মহীনতা ব্যক্তিদের মধ্যে নিজস্ব তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেন। করোনা কালে সহযোগিতার জন্যে উন্মুক্ত ভাবে নিজের প্রাণের ঝুঁকি নিয়ে মানুষের কথা ভেবেই সর্বাত্মক সহযোগিতা করেন।

দয়া করে নিউজটি লাইক করুন এবং শেয়ার করুন..
  •  
  •  
  •  
  •  
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »