করোনার টিকা নিলেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড

করোনার টিকা নিলেন সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান এ্যাড আব্দুল মজিদ ফটো


ফটো-সংগৃহীত

সাটুরিয়া প্রতিনিধি: সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড আব্দুল মজিদ ফটো করোনাভাইরাস প্রতিরোধক টিকা নিয়েছে।

আজ (১৩ ফেব্রুয়ারী) শনিবার সকালে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ এসে তিনি করোনা ভাইরাস প্রতিরোধক টিকা নেন। তিনি এই করোনা ভাইরাস থেকে জীবন রক্ষা করতে সবাইকে টিকা নিতে আহবান করেন। দ্রুত সময়ের মধ্যে কারো টিকা দেওয়ার ব্যাবস্থা করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন কে ধন্যবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন উর রশিদ,সাটুরিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও সাটুরিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছানিহুর আক্তার, সাটুরিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

গত রবিবার ইউএনও আশরাফুল আলম,উপজেলা স্বাস্থ্য ও পরিবার কর্মকর্তা ডাঃ মোঃ মামুন উর রশিদ, উপজেলা প্রকৌশলী এ এফ এম তৈয়াবুর রহমান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মনির হোসেন, ওসি মুহাম্মদ আশরাফুল আলম কোভিড-১৯ ভেকসিন গ্রহণ করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন উর রশিদ বলেন এখন পর্যন্ত ভেকসিন গ্রহণ করেছেন তাদের কারোও কোন পাশ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।আলহামদুলিল্লাহ সকলেই ভাল আছেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »