কমলগঞ্জে বেইলি ব্রিজের পাটাতন ভেঙে যান চলাচল

কমলগঞ্জে বেইলি ব্রিজের পাটাতন ভেঙে যান চলাচল বন্ধ


ফটো-সংগৃহীত

কমলগঞ্জ প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জে বেইলি ব্রিজের তিনটি পাটাতন খুলে পড়েছে। এতে শমশেরনগর-কমলগঞ্জ সড়কে আজ মঙ্গলবার ভোর থেকে সকল প্রকার যান চলাচল বন্ধ রয়েছে। এ নিয়ে বেইলি ব্রিজটি চারবার ভেঙে পড়ল ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার ভোর ৬টা ৫০ মিনিটে কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়-সংলগ্ন খিন্নী ছড়ার ওপরের স্টিল বেইলি তিনটি পাটাতন খুলে গেলে এ ঘটনা ঘটে।

জানা যায়, কমলগঞ্জ শ্রীমঙ্গল সড়কের কলেজ সংলগ্ন এ বেইলি ব্রিজ দিয়ে প্রতিদিন শত শত যানবাহন আসা যাওয়া করে। আজ মঙ্গলবার ভোরে পাথরবোঝাই ভারী যানবাহন পারাপারের সময় পুরাতন ৩টি পাঠাতন খুলে যায়। এতে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে যায়। এ নিয়ে এ বেইলি ব্রিজটিতে চারবার পাটাতন খুলে যাওয়া ঘটনা ঘটেছে।

এলাকাবাসী দাবি করেন, এখানে স্থায়ীভাবে সিসি ঢালাই সেতু নির্মাণ করতে হবে। না হলে বারবার এ ঘটনা ঘটবে। এ ঘটনার পর থেকে শমশেরনগর-কমলগঞ্জ-শ্রীমঙ্গল সড়কে সরাসরি সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

সড়ক জনপথ বিভাগের সহকারী প্রকৌশলী আরিফুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দ্রুত মেরামতকারী একটি দল ঘটনাস্থলে এসে বেইলি সেতুর খুলে যাওয়া পাটাতন নতুন করে স্থাপন করে যানবাহন চলাচল স্বাভাবিক করবে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »