শিরোনামঃ
সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের ইন্তেকাল জীবননগরে ভাগ্নের মৃত্যু সংবাদে ছুটে এসে লাশ হলো খালা নরসিংদীতে বেলাবতে কাভার্ড ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলে কলেজ ছাত্রীর সাটুরিয়া প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে জাহাঙ্গীর সভাপতি, সোহেল সসম্পাদক প্রেমিককে বশীকরণ করতে গিয়ে কবিরাজের ধর্ষণের শিকার তরুণী ছাতক পৌর নির্বাচনে পুরুষের চেয়ে নারী ভোটার উপস্থিতি বেশি ফেনীতে খালে মিলল নিখোঁজ স্কুলছাত্রীর লাশ মোংলায় মেয়রসহ ১২ কাউন্সিলর প্রার্থীর ভোট বর্জন বড় ডেকচিতে পোলাও রান্না করে পাঠানো হচ্ছিল ভোটারদের বাড়ি বাড়ি কসবায় ১০৪ টি ঘর প্রস্তুুত ভূমিহীনদের মাঝে হস্তান্তরের জন্য
কক্সবাজারে আবাসিক কটেজ থেকে যৌন কর্মীসহ আটক-৫২

কক্সবাজারে আবাসিক কটেজ থেকে যৌন কর্মীসহ আটক-৫২


দেশের গর্জন ফটো

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার শহরে আবাসিক হোটেলে পুলিশি অভিযান চালানো হয়েছে। এসময় অসামাজিক কার্যকলাপে জড়িত থাকা  যৌন কর্মীসহ মোট ৫২ জনকে আটক করেছে পুলিশ। আরও অনেকে পালিয়ে যায়। এ সময় মদকদ্রব্য ইয়াবাও উদ্ধার হয়।

শুক্রবার (৮ জানুয়ারি) রাত ৯টায় শহরের হোটেল-মোটেল জোনের লাইট হাউজ এলাকায় এ অভিযান চালানো হয়।

আটককৃতদের মধ্যে ৩১ জন নারী ও ২১ জন পুরুষ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রফিকুল ইসলাম বলেছে, এক শ্রেণির আবাসিক কটেজের মালিক ও ম্যানেজারসহ সংঘবদ্ধ চক্র হোটেল-মোটেল জোনের কটেজগুলোতে অনেকদিন ধরে অসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। এমন খবরের ভিত্তিতে পুলিশের একটি দল অভিযান চালায়। শুক্রবার (৮ জানুয়ারি) বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত চালানো অভিযানে যৌন কর্মীসহ ৫২ জনকে আটক করা হয়।

মো. রফিকুল ইসলাম বলেন, আমির ড্রিম প্যালেস থেকে এক কর্মচারীসহ ৮ জন পুরুষ ও দুই জন নারী, মিম রিসোর্ট থেকে এক কর্মচারীসহ ১৩ জন পুরুষ ও ১৭ জন নারী এবং আজিজ গেস্ট ইন থেকে ১০ জন পুরুষ ও দুই জন নারীকে আটক করা হয়।

এ সময় আজিজ গেস্ট ইন কটেজের ম্যানেজারের ডেস্ক থেকে ৩৬০টি ইয়াবা উদ্ধার হয়েছে।

এছাড়া মিম রিসোর্টের পার্শ্ববর্তী অজ্ঞাত (সাইনবোর্ড বিহীন) এক কটেজে অভিযান চালানো হলেও ভেতরে থাকা লোকজন পেছনের গোপন দরজা দিয়ে পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

মো. রফিকুল ইসলাম আরও জানান, হোটেল-মোটেল জোনের কটেজগুলো আবাসিক পর্যটন ব্যবসার আড়ালে সংঘবদ্ধ একটি চক্র দীর্ঘদিন ধরে এ আসামাজিক কার্যকলাপ চালিয়ে আসছিল। চক্রটি নানা কৌশলে কক্সবাজার শহরসহ দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের সংগ্রহ করে এসব কাজে ব্যবহার করে আসছে।’

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা হয়েছে বলেও জানান মো. রফিকুল ইসলাম।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »