শিরোনামঃ
ঈশ্বরগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতিতে টিকা কার্যক্রম ব্যাহত নরসিংদীতে শিবপুরে গ্রাম্য কবিরাজের গলাকাটা লাশ উদ্ধার ব্রাহ্মণবাড়িয়া কলাগাছের গোড়ায় পাওয়া শিশুটির মা শিক্ষিকা পারভীন নরসিংদীতে স্বাস্থ্য সহকারীদের অব্যাহত কর্মবিরতির কারণে টিকা না পেয়ে স্বাস্থ্যঝুঁকিতে শিশুরা নরসিংদীতে আশিরনগরের সিএসজি স্ট্যান্ডে চাঁদাবাজির সত্যতা কিছুটা স্বীকার করলেন নেতারা বিএনপি ক্ষমতায় যেতে চোরাগলি খুঁজছে: কাদের প্রতিবন্ধীদের আলাদাভাবে যত্ন নিবেন: ইকরামুল হক টিটু বঙ্গবন্ধুর ভাস্কর্য শুধু প্রতিকৃতি নয় বাংলাদেশের প্রতিচ্ছবি আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে: জিএম কাদের ফের করোনার নিয়ন্ত্রণ হারাচ্ছে যুক্তরাষ্ট্র, মৃত্যুতে রেকর্ড
ওয়াশিংটনে বিরোধীদের লাথিতে লুটিয়ে পড়েছেন ট্রাম্প সমর্থক

ওয়াশিংটনে বিরোধীদের লাথিতে লুটিয়ে পড়েছেন ট্রাম্প সমর্থক


ফটো-সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্কঃ প্রেসিডেন্ট নির্বাচনে প্রতারণার আশ্রয় নেয়া হয়েছে- এমন অভিযোগ এনে ট্রাম্পের সমর্থক তথা শেতাঙ্গ শ্রেষ্ঠত্ববাদী গ্রুপ প্রাউড বয়েজ ওয়াশিংটন ডিসিতে বিক্ষোভ র‌্যালি বের করেছেন। একই সময়ে ট্রাম্প বিরোধীরা র‌্যালি বের করেন।

এএফপি জানিয়েছে, ট্রাম্প বিরোধীদের র‌্যালীর সামনে দিয়ে ট্রাম্প সমর্থকরা অতিক্রম করে। ওয়াশিংটনে ব্ল্যাক লাইভস ম্যাটার প্লাজায় এক ট্রাম্প সর্থককে লাথি দিয়েছেন বিরোধীরা। এতে ট্রাম্পের ওই সমর্থক মাটিতে লুটিয়ে পড়েন।

সব রাজ্যের ভোট গণনা শেষ হওয়ার পর বাইডেনের জয় নিশ্চিত হয়ে গেছে। তিনি ৩০৬ ইলেক্টোরাল ভোট পেয়েছেন।

অন্যদিকে ২৩২ ভোট পেয়েছেন ট্রাম্প। কিন্তু তিনি পরাজয় স্বীকার না করে এখনও নির্বাচনে কারচুপি, অনিয়ম ও প্রতারণার আশ্রয় নেয়া হয়েছে বলে দাবি করছেন।

তার এসব দাবি বিশ্বাস করে তার উগ্র সমর্থকরা দেশব্যাপী ট্রাম্পের সমর্থনে উগ্র ও সহিংস কর্মকাণ্ডে উৎসাহিত হচ্ছে।

এছাড়া বাইডেন প্রশাসনের কাছে ক্ষমতা হস্তান্তরের সরকারি কাজের স্বাভাবিক প্রক্রিয়াও বাধাগ্রস্ত করছেন ট্রাম্প।

র‌্যালি আয়োজনকারীরা ট্রাম্পের নির্বাচনী প্রচারণার স্লোগান ‘মেক আমেরিকা গ্রেট অ্যাগেইন’ এর অনুকরণে ‘মিলিয়ন এমএজিএ মার্চ’ শিরোনামে নতুন স্লোগান তৈরি করে রাস্তায় নামে।

পরে ট্রাম্প টুইট করেন ‘লাখো মানুষ তাদের সমর্থনে রাস্তায় নেমে এসেছে। তারা প্রতারণা ও দুর্নীতির আশ্রয় নেয়া নির্বাচনের পক্ষে থাকবে না।’

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2020 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »