শিরোনামঃ
বন্দরে এতিমখানায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি স্বামীর অধিকার বঞ্চিত হয়ে নববধুর আত্মহত্যা নরসিংদীর আড়িয়াল খাঁ নদে সেতু না থাকায় দুই উপজেলার লাখো মানুষের দুর্ভোগ শ্রীবরদী পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১-কাউন্সিলর পদে ১-জন বাতিল জন্ম নিবন্ধন সনদ নিতে আসা তরুণীকে ইউপি কার্যালয়ের ভেতরে ধর্ষণ ট্রাফিক সার্জেন্টকে বেদম পেটাল মোটরসাইকেলচালক ভাসানচরের সুযোগ-সুবিধা ও নিরাপত্তা দেখে ভবিষ্যতে রোহিঙ্গারা আসবে: স্বরাষ্ট্রমন্ত্রী বৃষ্টি হবে, শীত বাড়বে, বিদায় নেবে আগামী মাসে শার্শায় অবৈধ ক্লিনিক মালিকে ১লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত নরসিংদীর পাঁচদোনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত
ওয়ালটন-খুলনা প্রেসক্লাব ক্রিকেট: মধুমতি চ্যাম্পিয়ন

ওয়ালটন-খুলনা প্রেসক্লাব ক্রিকেট: মধুমতি চ্যাম্পিয়ন


ফটো-সংগৃহীত

স্পোর্টস রিপোর্টারঃ পর্দা নামলো খুলনা প্রেসক্লাব আয়োজিত ওয়ালটন-খুলনা প্রেসক্লাব মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টের জমকালো আয়োজনের। চার দলের আকর্ষণীয় এ প্রতিযোগিতায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে মধুমতি চ্যালেঞ্জার্স। মঙ্গলবার খুলনা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে তারা ৫ উইকেটে রূপসা টাইগার্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে ট্রফি ও একটি ওয়ালটন ফ্রিজ তুলে দেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। রানার্স আপ দলকে ওয়ালটনের পক্ষ থেকে একটি ওয়ালটন ৩২ ইঞ্চি টেলিভিশন ও ট্রফি দেয়া হয়। প্রতিটি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কারও দেয়া ওয়ালটনের পক্ষ থেকে। এছাড়া এ্যাংকর সম্রাটের পক্ষ থেকে প্রতিটি ম্যাচের দ্বিতীয় সেরা খেলোয়াড়েকে এক জোড়া কেডস দেয়া হয়।

খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মামুন রেজার পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। সম্মানিত অতিথি ছিলেন ওয়ালটন গ্রুপের এডিশনাল ডিরেক্টর মিল্টন আহমেদ, বিআরবি গ্রুপের মার্কেটিং ম্যানেজার মাহবুব চৌধুরী, বিশ্বাস প্রোপার্টিজের স্বত্বাধিকারি আজগর বিশ্বাস তারা।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা ক্রীড়া সংস্থার সদস্য সুজন আহমেদ, খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাহিদ হোসেন, দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মোহাম্মদ আলী সনি, খুলনা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক আহমেদ মুসা রঞ্জু প্রমুখ।

ফাইনালে ৫ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচের পুরস্কার জিতে নেন চ্যাম্পিয়ন দলের অধিনায়ক মোহাম্মদ আলী সনি। পুরো টুর্নামেন্টে ২০২ রান সংগ্রহ করে ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্যা সিরিজের পুরস্কার জিতে নেন রানার্স আপ দল রূপসা টাইগার্সের আজিজুর রহমান তন্ময়।

উল্লেখ্য, খুলনা প্রেসক্লাবের আয়োজনে প্রথমবারের মতো ফ্রাঞ্চাইজি ভিত্তিক এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হলো। গত ৬ নভেম্বর থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় মোট ৪টি দল অংশ গ্রহণ করে ফাইনালের মধ্য দিয়ে প্রতিযোগিতা সম্পন্ন হলো। অংশগ্রহণকারী অপর দু’টি দল হলো শিবসা ওয়ারিয়র্স ও ভৈরব রাইডার্স।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »