এম এ গণির মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসী সাংবাদিক

এম এ গণির মৃত্যুতে নিউইয়র্ক প্রবাসী সাংবাদিক খোকন ও নাসিরের শোক


ফটো-বাপসনিউজ

গর্জন ডেস্কঃ সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমান কমিটির উপদেষ্টা এম এ গণির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা বিডি-বাংলা২৪.কম এর নিউইয়র্ক প্রতিনিধি সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এবং এনজেবিডিনিউজ সম্পাদক, বিডি-বাংলা২৪.কম এর নিউজার্সি প্রতিনিধি সাংবাদিক মো. নাসির।

এক শোক বার্তায় সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন এবং সাংবাদিক মো: নাসির বলেন, প্রবাসী বাংলাদেশিদের অত্যন্ত প্রিয়ভাজন এম এ গণি মহান মুক্তিযুদ্ধের পক্ষে বিশ্ব জনমত সৃষ্টি ও অর্থ সংগ্রহে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন। তাঁর মৃত্যুতে বাঙালি জাতি একজন দেশপ্রেমিক ও প্রগতিশীল ব্যক্তিত্বকে হারালো।

> হাকিকুল ইসলাম খোকন ও মো: নাসির শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

উল্লেখ্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন সর্ব ইউরোপিয়ান আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান কমিটির উপদেষ্টা এম এ গণি। বুধবার (১০ ফেব্রুয়ারি) স্থানীয় সময় ভোর সাড়ে ৩টায় লন্ডনে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ছবিতে ২০১৭ সনে নিঊইয়কের ম্যানহাটনে অনুষ্ঠিত আওয়ামী লীগ সভাপতি প্রধান মন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনার মাঝে এমএ গনির সাথে বামে মো: নাসির ও ডানে হাকিকুল ইসলাম খোকনকে দেখা যাচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »