আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে দোকান কর্মচারী

আশুলিয়ায় পাওনা টাকা চাইতে গিয়ে দোকান কর্মচারী খুন


ফটো-প্রতীক

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার সাভারের আশুলিয়ায় কাজের বকেয়া টাকা চাইতে গিয়ে চা দোকানির মারধরের শিকার হয়ে কর্মচারীর মৃত্যু হয়েছে। খবর পেয়ে মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে দোকানি পলাতক রয়েছেন।

সোমবার রাতে আশুলিয়ার বাড়ইপাড়ার পুর্বপাড়া বনভিটা এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত বিশ্বজিৎ হাওলাদার (৫২) বরগুনা জেলার বেতাগী থানার বাসিন্দা। তিনি তার পরিবারের সাথে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় বসবাস করতেন।

 

অভিযুক্ত চা দোকানি রিপন কান্ত গাইবান্ধা জেলার বাসিন্দা। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছেন।

 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন জানায়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে রিপনের দোকানে কাজ নেয় বিশ্বজিৎ। কাজ ছেড়ে দিলেও, কিছু বকেয়া টাকা পেতেন বিশ্বজিৎ। সেই টাকা চাইতে গেলে তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে রিপন উত্তেজিত হয়ে কিল ঘুষি মারলে বিশ্বজিৎ অজ্ঞান হয়ে যায়।

 

তাকে স্থানীয় ফজিলাতুন্নেছা কেপিজে বিশেষায়িত হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। একই সাথে রিপন কান্তকে আটকের চেষ্টা চলছে।

 

নিহতের মেয়ে দিপা জানান, তার বাবা রিপনের দোকানে চা বানানোর কাজ করতো। সেই কাজের টাকা চাইতে গেলে রিপন উত্তেজিত হয়। এসময় বাবাকে কিলঘুষি দেয় রিপন। মারধরের শিকার হলে তিনি অজ্ঞান হয়ে যান। পরে হাসপাতালে নিলে মারা যান বিশ্বজিৎ।

 

এঘটনায় নিহতের স্ত্রী কমলা রানী বাদী হয়ে রাতেই আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »