আশুলিয়ায় অপপ্রচারের প্রতিবাদ জানালেন খালেক মেম্বার

আশুলিয়ায় অপপ্রচারের প্রতিবাদ জানালেন খালেক মেম্বার


ফটো-ইমদাদুল হক

ইমদাদুল হক, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার সাভারস্থ আশুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য আঃ খালেক তার নিজের বিরুদ্ধে আনীত সকল অভিযোগ ও অপপ্রচারের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) সাংবাদিকদের উপস্থিতিতে তিনি একথা জানান।

এসময় তিনি বলেন, একটি কুচক্রী মহল আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সম্মান ক্ষুন্ন করতেই আমার বিরুদ্ধে নানা অপপ্রচারে লিপ্ত হয়েছে। আমাকে সন্ত্রাসী ও ভূমিদস্যুদের লিডার বানিয়ে তারা যে অপপ্রচার চালাচ্ছে আমি এর তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই।

আমি গত দশ বছর ধরে ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে এলাকায় সাধারণ মানুষের সুখে-দুঃখে কাজ করে যাচ্ছি। যে আদর্শগ্রামের মানুষ আমার দ্বারা নির্যাতিত হচ্ছেন বলে অপপ্রচার চালানো হচ্ছে, আপনারা নিজেরা সরেজমিন এখানে বসবাসরত মানুষের সাথে কথা বলেন, যদি কেউ অভিযোগ করে তবে যেকোনো শাস্তি আমি মেনে নেবো।

এই আদর্শগ্রামে মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আমি সবসময়েই সোচ্চার।

এখানে আমার উদ্যোগে একটা বিট পুলিশিং কার্যালয় তাদের কার্যক্রম চালাচ্ছে। আমি সন্ত্রাসী হলে বিট পুলিশিং কার্যালয় এখানে কেন আনতাম? সরেজমিন আউকপাড়া আদর্শগ্রামের বাসিন্দাদের সাথে কথা বললে ভিডিও বক্তব্যে সকলে জানিয়েছেন যে, তাদের মেম্বার আঃ খালেক খুব ভালো মানুষ।

তাদের যেকোনো সুখে-দুঃখে তিনি এগিয়ে আসেন।

আর এই আদর্শগ্রামের তাদের প্লটের জন্য তারা খালেক মেম্বারকে কোনো টাকা দেয় নাই এবং তার কোনো সন্ত্রাসী বাহিনীর দ্বারাও তারা নির্যাতিত হচ্ছে না।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »