আমাদের বিবাহ বিচ্ছেদ কেন হইসে, জেনে কি

আমাদের বিবাহ বিচ্ছেদ কেন হইসে, জেনে কি করবেন? শবনম ফারিয়া


ফটো-সংগৃহীত

বিনোদন রিপোর্টঃ বিয়ের দুই বছর পূর্ণ হওয়ার আগেই সংসার জীবনের ইতি টানেন জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। গেল বছর শেষ দিকে সাবেক স্বামী হারুন অর রশীদ অপুর সঙ্গে তার বিচ্ছেদ হয়। ওই সময় বিয়ে-বিচ্ছেদ নিয়ে মুখরোচক খবর না ছড়াতে সবার প্রতি আহ্বানও জানান ফারিয়া।

ইদানিং অপুকে নিয়ে অন্যদের ‘কটাক্ষ’ দেখে চটেছেন ফারিয়া। এর প্রতিবাদে ফেসবুকে একটি স্ট্যাটাসও দিয়েছেন তিনি। ঢাকা ওয়েভ’র পাঠকদের জন্য তা হুবহু তুলে ধরা হলো-

অপুর কমেন্ট সেকশনে মানুষের কমেন্ট পড়ে আমি নির্বাক তাকিয়ে থাকি! অপুর প্রতি মন থেকে আমার কৃতজ্ঞতা তার এই সহনশীলতার জন্য। তার এই ধৈর্যের জন্য তার প্রতি আমার সম্মান অনেক অংশে বেড়ে গেল… ভাই, আমাদের বিবাহ বিচ্ছেদ কেন হইসে আপনি জেনে কি করবেন? আমরা যদি আলাদা হয়ে ভালো থাকি, আপনার কি কোনো সমস্যা হচ্ছে? নাকি গিফ্ট পাঠাবেন কোনো? আর যদি খারাপও থাকি আপনি কি আজকে রাতে না খেয়ে থাকবেন?

আমি পাবলিক ফিগার তাই আপনারা অনেকেই ভেবে নেন, আমাকে যা খুশি বলা যাবে। ফাইন, আমি মেনে নিয়েছি। যা তা বলেন। সাংবাদিক ভাইরা যা মন চায় শিরোনামে নিউজ করেন… সব ঠিক আছে। কিন্তু এই ছেলেটাকে কেন? কি মজা অন্যকে ছোট করে? কেন একটা মানুষ যে বিবাহ বিচ্ছেদের মতো একটা বিষয়ের মধ্য দিয়ে গেছে ৩ মাসও হয়নি তাকে অপ্রয়োজনীয় কমেন্ট করে হ্যারাস করা। এইটা কেমন ধরনের ফান?

অন্যের কষ্ট দেখে একটা মানুষের কীভাবে আনন্দ লাগতে পারে। এইটা তো অসুস্থতা। দেশে এত অসুস্থ মানুষ! বিশ্বাস করেন, বিবাহ বিচ্ছেদের চেয়ে কষ্টের কিছু একটা মানুষের জীবনে ঘটতে পারে না। প্রিয় মানুষের মৃত্যু অনেক কষ্টের কিন্তু জীবিত প্রিয় মানুষের সঙ্গে বিচ্ছেদ কত কষ্টের, যে তার মধ্য দিয়ে না যায় সে বুঝবে না। দয়া করে এবার ক্ষমা করেন।

আমরা আলাদা হয়ে ভালো আছি, আমাদের ভালো থাকতে দেন। আমাদের নিয়ে আপনাদের চিন্তিত হতে হবে না। চিন্তিত হবার জন্যে আমাদের পরিবার, আত্মীয়-স্বজন এবং বন্ধু বান্ধব আছে। আপনারা নিজের চরিত্র, পরিবার এবং সংসারের দিকে মন দেন। যাতে আপনাদের সংসার টিকে যায়! আপনারা সম্ভবত নিজেদের জীবনেও সুখী না, তাই অন্যের কষ্টে এত আনন্দ হয়।’

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »