আপনাদের সহযোগিতায় ছোট্ট মেয়ে শিশুটি পেয়ে যেতে

আপনাদের সহযোগিতায় ছোট্ট মেয়ে শিশুটি পেয়ে যেতে পারে তার পরিবার


ফটো-তপু রায়হান রাব্বি

তপু রায়হান রাব্বি, ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের উপজেলায় আজ ২৩শে নভেম্বর রোজ সোমবার সকালে ৮/৯ বছরের একটি শিশু মেয়ে পাওয়া গেছে, কিন্তু এখনো মিলল না তার কোনো পরিচয়।

তার বুকফাটা কান্নায় শুধু চোখ দিয়ে বের হচ্ছে জল (পানি) আর জল। তাক পরিচয় জিজ্ঞাসাবাদ করলে সে কান্নায় বেশে বলেন, নাম রিয়ামনি, বাবা নুরুল আমিন, মা রাবেয়া বাড়ি ইটখোলা আর বেশিকিছু বলতে পারছে না। মেয়েটি আরো জানায় যে, ঢাকায় রাসেল নামের এক ব্যক্তির বাসায় কাজ করতাম।

উপজেলা নির্বাহি অফিসার শীতেষ চন্দ্র সরকার জানান, সোমবার আনুমানিক সকাল ৮ টায় ফুলপুর উপজেলা পরিষদের কোর্ট বিল্ডিংয়ের পাশে রাসেল নামে এক ব্যক্তি তাকে রেখে যান। মেয়েটি জানায়, তার মা বেচে নেই। তবে তার বাবা বেচে থাকলেও কোথায় আছে সে বলতে পারছে না। বাড়ি শুধু বলছে ইটখোলা।

এর বেশি কিছু বলতে পারছে না। তাকে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ে রয়েছিলাম । কিন্তু কোন অভিভাবক বা নিকটতম আত্মীয় স্বজনের সন্ধান না পাওয়ায় পরে রিয়া মনি কে ফুলপুর থানা পুলিশের নিকট হস্তক্ষেপ করা হয়।

এর আগে রিয়া মনিকে উপজেলা নির্বাহি কর্মকর্তা এই শীতের মাঝে যেন শিশুটির কোন স্বাস্থ্যের ক্ষতি না হয় সেজন্য শরীর গরম থাকার জন্য নতুন গরম কাপড় কিনে দেন।

রিয়া মনি কে তার পরিবারের কাছে ফেরানোর জন্য সর্বদাই চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফুলপুরের উপজেলা নির্বাহি অফিসার শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী।

যদি কোন ব্যক্তি তাকে চিনেন বা বাড়ি কিংবা তার মা বাবার সন্ধান বলতে পারেন, তাহলে উপজেলা নির্বাহী অফিসার ও ফুলপুর থানার ওসি বরাবর যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।

যোগাযোগের ঠিকানাঃ ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার মোবাইল -০১৭৩৩৩৭৩৩৪০ অথবা, ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ০১৩২০১০৩৪৫১ তথ্যটি শেয়ার করার জন্য বিনীত ভাবে অনুরোধ করেন তাক্ওয়া অসহায় সেবা সংস্থার প্রতিষ্ঠাতা ও পরিচালক।

আপনাদের একটি শেয়ারই পেয়ে যেতে পারে তার পরিবার।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »