আখাউড়ায় সাড়ে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ

আখাউড়ায় সাড়ে তিন শিশুকে ধর্ষণের অভিযোগ


ফটো-লোকমান হোসেন পলা

লোকমান হোসেন পলা: ব্রাহ্মণবাড়িয়া জেলা আখাউড়ায় সাড়ে তিন বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার (৯ এপ্রিল) দুপুর দেড়টার দিকে উপজেলার ধরখার ইউনিয়নের টানচাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে। ভিকটিমের পরিবারের মাধ্যমে খবর পেয়ে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুটিকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করেছে পুলিশ।

ওই শিশুর বাবার সাথে কথা বলে জানা যায়, শুক্রবার দুপুরের দিকে জুম্মার নামায পড়ার জন্য মসজিদে যায় শিশুটির পিতাসহ বাড়ির অন্যান্য লোকেরা৷ এ সময় তার শিশুটি বাড়ির উঠানে খেলা করছিল এবং তার মা ঘরের কাজ করছিল। পরিবারের লোকজন তাকে অনেক খুঁজাখুঁজির পর বাড়ির পাশে পুকুর পাড়ে গিয়ে দেখেন শিশুটিকে ধর্ষণ করছে প্বার্শবর্তী নোয়াগাঁও গ্রামের আরু মিয়ার বখাটে ছেলে ইউনুছ মিয়া।

এসময় শিশুটি আত্মরক্ষায় চিৎকার করলে শিশুটিকে বাঁচাতে ও ইউনুছ মিয়াকে আটক করতে গেলে সে শিশুটিকে ফেলে দ্রুত পালিয়ে যায়। পরে সন্ধ্যায় এই খবর পেয়ে আখাউড়ার ধরখার ফাঁড়ির পুলিশ গিয়ে শিশুটিকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে ভর্তি করেন।

ধরখার পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এস.আই) মো. আবুল হোসাইন বলেন, আমরা খবর পেয়ে শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা জন্য ভর্তি করিয়েছি। শিশুটির পরিবারের অভিযোগ, তাকে ধর্ষণ করা হয়েছে। কিন্তু ডাক্তারী পরীক্ষার ফলাফল আসার পর বিস্তারিত সঠিকভাবে বলা যাবে।

হাসপাতালের গাইনী বিভাগের কনসালটেন্ট ডা. ফৌজিয়া আক্তার বলেন, ‘আমরা শিশুটিকে পরীক্ষা-নিরীক্ষা করছি। তার ফলাফল হাতে পেলে বিস্তারিত মন্তব্য করা যাবে। ফলাফল হাতে না আসা পর্যন্ত কিছু বলতে পারবো না।

দয়া করে নিউজটি শেয়ার এবং লাইক করুন..
visitor counter
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »