শিরোনামঃ
সোনারগাঁ আনন্দবাজারের ঝুঁকিপূর্ণ বেইলি ব্রিজ স্থায়ী সেতু নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন এমপি খোকা  নরসিংদীতে শিবপুরে চলাচলের রাস্তা বন্ধ করে দেয়ার অভিযোগ ৫ সন্তানের বাবাকে পেতে শরীরে পেট্রোল ঢেলে আগুন প্রেমিকার! সাংবাদিক মাসুদের বিরুদ্ধে সেই দুর্ণীতিবাজ প্রধান শিক্ষকের জিডি নরসিংদীতে আখের চাহিদা ও দাম বেশি হওযায আখ চাষিদের মুখে সাফল্যের হাসি ফুটেছে আধুনিকতার ছোঁয়ায় হারিয়ে যাচ্ছে লাঙ্গল দিয়ে হাল চাষ ইলিশ ধরা বন্ধ থাকবে ৪ অক্টোবর থেকে ২২ দিন শিশু সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে অবৈধ স্থাপনা নির্মাণ করে কোটি টাকার বাণিজ্য ধানের ব্যাকটেরিয়াজনিত পাতা পোড়া রোগ

অর্থের অভাবে চিকিৎসা ব্যাহত, সাহায্যের আবেদন, হতদরিদ্র পরিবারের


ফটো-মোঃ ওবায়েদুর রহমান সাইদ

শরীয়তপুর প্রতিনিধি: অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না, শরীয়তপুর সদর উপজেলার চিতলিয়া ইউনিয়নের ছোট বিনোদপুর গ্রামের হতদরিদ্র পান্নু বেপারীর। সকলের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন হতদরিদ্র পরিবারটি। জানা যায়, বাবা, বউ ও দুই সন্তানের পরিবারের একমাত্র উপার্জন কারি ব্যক্তি ছিলেন পান্নু বেপারীর। তিন বছর আগে ব্রেনস্টক করেন। ঢাকার বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করানো হয়। দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন, অর্থ না থাকায় বাড়িতে নিয়ে আসতে বাধ্য হয়।

অর্থের অভাবে ভালো উন্নত কোন চিকিৎসা করাতে পারেনি পান্নু বেপারীর পরিবার।

বর্তমানে তার সৃতিশক্তি হারা অবস্থায় ঘরে বসা, তার পরিবারের একমাত্র আয়-রোজগারের মাধ্যম ছিলেন পান্নু বেপারী। তার স্ত্রী রেখা বেগম বলেন ডাক্তার বলছে বড় একটা অপারেশন করলে তিনি সুস্থ হতে পারে। যার খরচ দশ পনেরো লাখ টাকার মত লাগবে। এই অপারেশন তো আমরা করতে পারব না। কিন্তু তিন মাস পর পর ডাক্তারের কাছে যাইতে হয়, সেই টাকাই যোগাড় করতে পারি না। ইতিমধ্যে অনেক ধার দেনা কষ্ট করে ২টি অপারেশন করিয়েছি। যাতে ৪ লাখ টাকা খরচ হয়েছে।

প্রতিনিয়ত ঔষধ কিনার টাকা যোগার করা আমার পরিবারের পক্ষে খুবই কষ্টকর হয়ে দাড়িয়েছে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির এমতাবস্থায় পরিবারটির অসহায়ত্ব যেন দিন দিন বেড়েই চলছে পয় না কোনো সরকারি সাহায্য। এদিকে, অসহায় পান্নু বেপারীর চিকিৎসার্থে তার আত্মীয়-স্বজন পাড়া-প্রতিবেশী, স্থানীয় যুবকরা এগিয়ে এসেছেন এবং সামর্থ অনুযায়ী পরিবারটির পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তশালীদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

হতদরিদ্র পান্নু বেপারীর সাহায্য পাঠানোর জন্য সরাসরি রোগীর পরিবারের সাথে যোগাযোগ করতে পারেন-রোগীর স্ত্রী-০১৯৫০৪০১৬৩৩(পার্সোনাল) বিকাশ-০১৯৫০৪০১৬৩৩

লাইক ও শেয়ার করে পাশে থাকুন..........
All rights reserved © 2021 দেশের গর্জন | Desher Garjan
Design & Developed BY Subrata Sutradhar
Translate »